অনলাইন বিজ্ঞাপন

  নিউজ প্রকাশনা                          অনলাইন বিজ্ঞাপন                           সাধারণ বিজ্ঞাপন                      অন্যান্য সেবা

অনলাইন বিজ্ঞাপন ভূবনে সবচেয়ে জনপ্রিয় ও বহুল পরিচিত প্ল্যাটফর্ম বিজ্ঞাপন চ্যানেল। অন্য যে কোনো অনলাইন কিংবা মিডিয়ায় বিজ্ঞাপন প্রচারের চেয়ে আমাদের অনলাইনে বিজ্ঞাপন প্রচার বেশি ফলদায়ক। যে কোনো ব্যক্তি, প্রতিষ্ঠান যে কোনো ধরণের বিজ্ঞাপন এই অনলাইনে দিতে পারেন। এমন কোনো বিজ্ঞাপন নেই, যেটা এখানে দেয়া যায় না। তবে প্রকাশিত বিজ্ঞাপনের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট বিজ্ঞাপনদাতার।

আপনি যে কোনো অবস্থান থেকে অনলাইন বিজ্ঞাপন দিতে পারবেন। আপনি চাইলে আমাদের অনলাইনে অথবা আমাদের সহযোগিতায় অন্য কোনো অনলাইনে বিজ্ঞাপন দিতে পারেন। তা করতে এখানে ক্লিক করে বিজ্ঞাপন প্রেরণ করবেন এবং বিজ্ঞাপন মূল্য ০১৯১০১০৭৩৪৩ এই নম্বরে বিকাশ করে বা অন্য কোনো লেনদেন মাধ্যমে পাঠানোর সঙ্গে সঙ্গে আপনার বিজ্ঞাপন অনলাইনে প্রকাশ করা হবে। সে সঙ্গে মূল্য প্রাপ্তির রশিদ তাৎক্ষণিক প্রেরণ বা প্রদান করা হবে।

আপনি বিজ্ঞাপন মূল্য জানতে অথবা সেই মূল্য পাঠানোর আগে বা পরে যোগাযোগের জন্য ০১৯১০১০৭৩৪৩ এই মোবাইল নম্বরে কল বা ম্যাসেজ করতে পারেন। আপনি আগ্রহী হলে স্বয়ং বিজ্ঞাপন চ্যানেলের বাণিজ্যিক কার্যালয়ে এসে বা অন্য কাউকে পাঠিয়ে নগদে মূল্য পরিশোধ করে বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন। নিজের বা অপরের কোনো বিজ্ঞাপন এই অনলাইনে দেয়ার ক্ষেত্রে সদস্যদের জন্য বিজ্ঞাপন মূল্যে আকর্ষণীয় ছাড়। সদস্য হওয়ার জন্য এখানে ক্লিক করুন।

আরও পড়ুন: সাধারণ বিজ্ঞাপন


বর্ণিত বিষয়ে আপনার যে কোনো মতামত, পরামর্শ জানাতে কিংবা তথ্য প্রাপ্তির জন্য এখানে ক্লিক করুন।

এই পেজের তথ্য সহায়ক ছিল? হ্যাঁ না 23 জনের মধ্যে 26 জন এই পেজটিকে হ্যাঁ বলেছেন ।