‘অপু-শাকিব’ এক সাথে বৈশাখ উদযাপন করবেন

চ্যানেল ডেস্ক : সব অভিমানের পালা শেষ। ফুরিয়ে গেছে আড়ালে থাকারও দিন। শাকিব খান ও অপু বিশ্বাস এখন প্রকাশ্যেই ঘুরে বেড়াতে পারেন স্বামী-স্ত্রীর মতো। ভক্ত-বা অচেনা কেউ দেখা পেয়ে যেতে পারেন তাদের চেনা কোনো গলি বা শপিং মলে আর দশটা দম্পতির মতোই। সঙ্গে থাকবে হয়তো একমাত্র পুত্র আব্রাহাম খান জয়। অবাক হওয়া আর কিছুই রইল না।

দীর্ঘদিন আড়ালে থাকলেও শাকিব-অপুর নয় বছরের গোপন দাম্পত্য জীবন এখন প্রকাশ্য। অনেক ঘটনা আর সমালোচনার পর বর্তমানে স্ত্রী ও পুত্রকে স্বীকৃতি দিয়েছেন শাকিব। সবার কাছে দোয়াও চেয়েছেন স্ত্রী-পুত্রের জন্য। রাজধানীর গুলশানের নিকেতনে অবস্থিত অপু বিশ্বাসের বাসভবনে এরইমধ্যে বেশ কয়েকবার যাতায়াত হয়েছে শাকিবের। সঙ্গে ছিলেন আত্মীয়-স্বজনও।

এবারে জানা গেল, বর্ষবরণের জন্য পহেলা বৈশাখের দিনটা স্ত্রী ‍ও পুত্রের সঙ্গেই থাকবেন শাকিব খান। নতুন বছরকে রঙিন করে বরণের মধ্যদিয়ে শাকিব-অপু দম্পতি ভুলে যেতে চাইবেন তাদের অতীতের সব মন্দ সময়গুলো। পুত্রকে নিয়ে পরিকল্পনা হবে নতুন দিনের, নতুন শুরু আর ভালোবাসার নতুন জীবনের। চলছে প্রস্তুতি।

এরইমধ্যে অপু বিশ্বাস পহেলা বৈশাখ উপলক্ষে কেনাকাটা সেরেছেন। শাকিবও চৈত্র সংক্রান্তির রাতে উপহার নিয়ে হাজির হবেন নিকেতনে অপুর বাসায়। সেখানেই থাকবেন রাতে।

অপু বলেন, ‘আমার পরিকল্পনা আছে শাকিবকে নিয়ে নতুন বছর বরণ করব। এবারের বৈশাখ আমার জীবনের শ্রেষ্ঠ বৈশাখ হবে। স্বামী-পুত্রকে নিয়ে এটা আমার প্রথম বর্ষবরণ। সবার সামনে হৈ চৈ করতে পারব স্বাধীনভাবে। কোনো লুকোচুরি থাকবে না। অনেক আনন্দ করব।’

বলা যায়, শুক্রবার থেকেই তাদের আনুষ্ঠানিকভাবে সাংসারিক জীবন শুরু হবে।

দাম্পত্যের আনুষ্ঠানিকতা ও বর্ষবরণের পালা চুকিয়ে শুক্রবার পহেলা বৈশাখের সন্ধ্যাতেই পাবনার উদ্দেশে রওনা দেবেন শাকিব খান। সেখানে তিনি ‘রংবাজ’ ছবির শুটিং করবেন। শামীম আহমেদ রনি পরিচালিত এই ছবিটিতে শাকিবের নায়িকা থাকছেন জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী বুবলী।