অভিনয়ের প্রলোভনে সাভারে দুই মডেলকে গণধর্ষণ

স্টাফ রিপোর্টার : গণধর্ষণের অভিযোগে সাভার থানায় মামলা দায়ের করেছেন দুই তরুণী। তারা মিউজিক ভিডিওর মডেল। পুলিশ এরই মধ্যে অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে দুই তরুণীকে পাঠানো হয়েছে।

শুক্রবার বিকেলে সাভার মডেল থানায় মামলাটি করেন গণধর্ষণের শিকার ওই দুই তরুণী।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, মাসতিনেক আগে ওই দুই মডেলের সঙ্গে লিটন নামে এক ব্যক্তির পরিচয় হয়। গত বৃহস্পতিবার রাতে লিটন নাটকে অভিনয় করার সুযোগ দেয়ার কথা বলে তাদের সাভারে ডেকে আনেন। পরে তাদের সাভার সোবানবাগ এলাকার একটি ছয়তলা ভবনের ২য় তলায় নিয়ে যাওয়ার পর লিটন তার দুই সহযোগীর সহায়তায় তাদের ধর্ষণ করেন।

এসময় দুই তরুণী চিৎকার করলে আশপাশের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে ঢাকা জেলা উত্তরের ডিবি পুলিশের কাছে হস্তান্তর করেন। এসময় ঘটনাস্থল থেকে প্রধান অভিযুক্ত লিটন সহযোগীসহ কৌশলে পালিয়ে যান।

পরবর্তীতে ডিবি পুলিশ তরুণীদের সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করলে তারা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বিজ্ঞাপন চ্যানেলকে বলেন, পুলিশ এরই মধ্যে এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে। দুই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।