আক্কেলপুরে নারী ভাইস চেয়াম্যানের নির্বাচনী উঠান বৈঠক!

নির্বাচনী উঠান বৈঠক

নিয়াজ মোরশেদ: নির্বাচনের এখনও  ১৬ মাস বাকি থাকলেও নির্বাচনী তোরজোড় শুরু করেছেন ক্ষমতাসীন দলের জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা নারী ভাইস চেয়ারম্যান আছিয়া খানম সম্পা। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আবারও প্রার্থী হিসেবে দাড়ানোর জন্য উপজেলার বিভিন্ন গ্রামের মা-বোনদের সাথে উঠান বৈঠক করছেন তিনি।

তিনি সরকারের কয়েক বছরের উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরছেন। ভবিষ্যতে আরো কি কি কাজ করা হবে সেটাও জানান দিচ্ছেন  সম্পা।

গত ২০১৪ সালের ১৫ মার্চ উপজেলা পরিষদের নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে তিনি দায়িত্বভার গহন করেন। প্রথমে তেমন গণসংযোগের কোন লক্ষণ না থাকলেও এখন তিনি প্রতিনিয়তয় গ্রামের মা-বোনদের কাছে গিয়ে দেখা ও উঠান বৈঠক করছেন। এবার উপজেলা পরিষদ নির্বাচনে সাধারণ মানুষ উন্নয়নমুলক কাজ করতে পারবে এমন প্রার্থীকে দেখে তাদের  ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আর তাই আছিয়া খানম সম্পা আগামী উপজেলা পরিষদের নির্বাচনে অংশগ্রহনের জন্য এখন থেকেই বিভিন্ন গ্রামে গিয়ে সাধারণ মানুষের সাথে দেখা করে তাদের সুখ শান্তি ও সমস্যার কথা শুনে তা সমাধানের চেষ্টা করার জন্য প্রতিশ্রুতি দিচ্ছেন।

উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আছিয়া খানম সম্পা বলেন, এরিই মধ্যে উপজেলার বিভিন্ন গ্রামের রাস্তা-ঘাট পাকা সহ ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছে সরকার। আর এই সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আমি আবারও আগামী উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রন করতে আগ্রহ প্রকাশ করছি। তবে তিনি কি পদে এবার নির্বাচন করবেন তা এখনও প্রকাশ করেননি।