আক্কেলপুরে ২৫২ বস্তা ধানসহ ট্রাক ছিনতাই

নিয়াজ মোরশেদ, জয়পুরহাট: আক্কেলপুরে ২৫২ বস্তা ধানসহ একটি ট্রাক ছিনতাই হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোর চারটায় আক্কেলপুর-তিলকপুর সড়কের করমজি আম বাগান নামক স্থানে। পুলিশ খোয়া যাওয়া ধান বোঝাই ট্রাকটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দিনাজপুরের তের মাইল এলাকা থেকে ২৫২ বস্তা ধান নিয়ে একটি ট্রাক (ঢাকা- মেট্রো-ট-১৪-৯৪১৮) বগুড়ার আদমদীঘির মুরইল বাজারের উদ্দেশে যাচ্ছিল। মঙ্গলবার ভোর চারটায় দিকে ট্রাকটি আক্কেলপুর-তিলকপুর সড়কের করমজি আম বাগান নামক স্থানে পৌঁছালে দুর্বৃত্তরা সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে ট্রাকটি আটকায়। দুর্বৃত্তরা ট্রাকেরচালক জাহিদুল ইসলাম, ধানের মালিক দুলাল হোসেন ও ট্রাকের সহকারীকে ট্রাক থেকে নামিয়ে তাঁদের বেধড়ক পেটায়। এরপর দুর্বৃত্তরা তিনজনের হাত-পা বেঁধে সড়কের পাশে একটি ফসলি মাঠে ফেলে রেখে ধান বোঝাই ট্রাকটি নিয়ে চলে যায়। স্থানীয় একজন ব্যক্তি সকালে মাঠে গিয়ে তিনজনকে হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পান। স্থানীয় লোকজন এসে তাঁদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বিজ্ঞাপন চ্যানেলকে বলেন, আমরা ঘটনাস্থল পরির্দশন করেছি। সড়কে ছিনতাই হওয়া ধান বোঝাই ট্রাকটি উদ্ধারের তৎপরতা চালাচ্ছি।