আমরা কেন

আমরা কে          আমরা কেন            আমাদের ভিশন                যোগাযোগ

কথায় আছে, বর্তমান যুগ বিজ্ঞানের এবং বিজ্ঞাপনের। বিজ্ঞাপনের তীব্র প্রতিযোগিতা ও ব্যাপকতায় দুনিয়া অনেকটা এগিয়ে গেছে। কিছুকিছু ক্ষেত্রে এর সমালোচনা আছে বটে। তথাপি সন্দেহাতীত সত্য যে, বিজ্ঞাপন ব্যতিরেকে মানব সভ্যতা অসম্ভব। বিজ্ঞাপনে শুধু তথ্য প্রচার ছাড়াও যে অনেক কিছু করা যায়, তা বর্তমান বিশ্বে বিজ্ঞাপনের বহুবিধ ব্যবহারের মাধ্যমে জীবনকে সমৃদ্ধ করার বিভিন্ন প্রয়াসে আমরা দেখতে পাই। আর তাই বিজ্ঞাপন চ্যানেল আজ এদেশের মানুষকে এগিয়ে নিতে চায় বিশ্বের সাথে তাল মিলিয়ে।

বিজ্ঞাপন চ্যানেল আসার আগে বাংলাদেশে বিজ্ঞাপন মাধ্যমগুলো এক ধরণের মন গড়া রাজত্ব কায়েম করে রেখে ছিল।  মিডিয়ায় বিজ্ঞাপন প্রচার মোটা অঙ্কের টাকার ব্যাপার ছিল। কিছু ক্লাসিফাইড ব্যতীত অন্যান্য অনলাইনেও একই রকম চিত্র ছিল। বিজ্ঞাপন মাধ্যমগুলো সীমিত কিছু মানুষের সেবায় নিয়োজিত থাকতো। এমন কোনো মাধ্যমও ছিল না যেখানে সব ধরণের বিজ্ঞাপন দেয়া যায়। সাধারণ মানুষের ধরাছোঁয়ার বাইরে ছিল বিজ্ঞাপন মাধ্যম নামের এই শিল্পটি।

গণমানুষের দৈনন্দিন জীবনের এই অসুবিধাগুলো দূরীকরণের জন্যই এসেছে বিজ্ঞাপন চ্যানেল। জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে আমাদের লক্ষ্য প্রতিটি মানুষকে আশাতীত সেবা দিয়ে তাদের বিজ্ঞাপন জীবনকে আরও সহজ করে দেয়া। আমরা আছি সব সময় সবার পাশে,  বিজ্ঞাপনের সেরা সব সুবিধা প্রদানের জন্য আর সকল প্রকার বিজ্ঞাপনিক সহায়তা করার জন্য। শ্রদ্ধার সাথে পূরণ করে চলেছি সময়ের প্রতিটি ন্যায্য চাওয়াকে।


বর্ণিত বিষয়ে আপনার যে কোনো মতামত, পরামর্শ জানাতে কিংবা তথ্য প্রাপ্তির জন্য এখানে ক্লিক করুন।

এই পেজের তথ্য সহায়ক ছিল? হ্যাঁ না 4 জনের মধ্যে 4 জন এই পেজটিকে হ্যাঁ বলেছেন ।