আমরা কেন

আমরা কে          আমরা কেন            আমাদের ভিশন                যোগাযোগ

বর্তমান যুগ বিজ্ঞানের এবং বিজ্ঞাপনের। বিজ্ঞাপনের তীব্র প্রতিযোগিতা ও ব্যাপকতায় দুনিয়া অনেকটা এগিয়ে গেছে। কিছুকিছু ক্ষেত্রে এর সমালোচনা আছে বটে। তথাপি সন্দেহাতীত সত্য যে, বিজ্ঞাপন ব্যতিরেকে মানব সভ্যতা অসম্ভব। বিজ্ঞাপনে শুধু তথ্য প্রচার ছাড়াও যে অনেক কিছু করা যায়, তা বর্তমান বিশ্বের বিভিন্ন দেশে বিজ্ঞাপনের বহুবিধ ব্যবহারের মাধ্যমে জীবনকে সমৃদ্ধ করার বিভিন্ন প্রয়াসে আমরা দেখতে পাই।

পিছিয়ে নেই বাংলাদেশও। দেশে গড়ে উঠেছে সহস্রাধিক বিজ্ঞাপন নেটওয়ার্ক। তবে তাদের মধ্যে কোনোটা শুধু চাকরির খবর দেয়, আবার কোনোটা শ্রেণীভুক্ত বিজ্ঞাপন প্রকাশ করে, কেউবা অন্য বিজ্ঞাপন। দেশে আজ এমন কোনো নেটওয়ার্ক নেই, যেখানে সব ধরণের বিজ্ঞাপন দেওয়া যায় বা পাওয়া যায়। পূর্ণাঙ্গ বিজ্ঞাপন মাধ্যম নেই একটিও। সেই শূন্যতা পূরণ করতেই বিজ্ঞাপন চ্যানেল।

বিজ্ঞাপন চ্যানেল আসার আগে বাংলাদেশে এমন কোনো মাধ্যমও ছিল না যেখানে সহজ শর্তে বিজ্ঞাপন দেয়া যেতে পারতো। মিডিয়ায় বিজ্ঞাপন প্রচার মোটা অঙ্কের টাকার ব্যাপার ছিল। কিছু ক্লাসিফাইড অনলাইন ব্যতীত অন্যান্য অনলাইনেও একই রকম চিত্র ছিল। হতদরিদ্র ক্ষুদ্র বিজ্ঞাপনদাতাদের ধরাছোঁয়ার বাইরে ছিল বিজ্ঞাপন মাধ্যম নামের এই শিল্পটি। গণমানুষের দৈনন্দিন জীবনের এই অসুবিধাগুলো দূরীকরণের লক্ষ্যে সৃষ্টি হয় বিজ্ঞাপন চ্যানেল।

আপনাদের সহযোগিতায় বিজ্ঞাপন চ্যানেল আজ সব বিজ্ঞাপনের এক মাধ্যমে পরিণত হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তি, ভর্তি বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, হারানো বিজ্ঞপ্তি, ক্রয়/বিক্রয়/ভাড়া বিজ্ঞপ্তি, ব্যাংক/বীমা/আর্থিক প্রতিষ্ঠান/মোবাইল কোম্পানির বিজ্ঞাপন, টেন্ডার নোটিশ, লিগ্যাল নোটিশ, অডিট নোটিশ, ক্রোড়পত্র, শ্রেণীভুক্ত বিজ্ঞাপন, বিজনেস অ্যাড, রেডিও-টিভি বিজ্ঞাপন, দেশ-বিদেশের বিজ্ঞাপন সহ সরকারি-বেসরকারি-ব্যক্তিগত, এককথায় সকল প্রকার বিজ্ঞাপনই আমরা প্রকাশ করি । নামমাত্র মূল্যে এসকল বিজ্ঞাপন প্রকাশ করা হয়। বিজ্ঞাপনের পাশাপাশি দেশ-বিদেশের নিউজও আমরা প্রকাশ করি।যাতে করে সারা জগতের মানুষ মিডিয়ার সকল সার্ভিস একসঙ্গে বিজ্ঞাপন চ্যানেলের কাছ থেকে পান।

আরও পড়ুন : আমাদের ভিশন


বর্ণিত বিষয়ে আপনার যে কোনো মতামত, পরামর্শ জানাতে কিংবা তথ্য প্রাপ্তির জন্য এখানে ক্লিক করুন।

এই পেজের তথ্য সহায়ক ছিল? হ্যাঁ না 6 জনের মধ্যে 6 জন এই পেজটিকে হ্যাঁ বলেছেন ।