আমরা কে

আমরা কে          আমরা কেন            আমাদের ভিশন                যোগাযোগ

আমরা কে বিজ্ঞাপন চ্যানেল হচ্ছে বাংলাদেশ থেকে পরিচালিত নতুন প্রজন্মের চিন্তা-ধারা ভিত্তিক মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অনলাইন মিডিয়া, যা একটি উচ্চতর ইন্টারেক্টিভ প্ল্যাটফর্ম হিসেবে সারাক্ষণ নিউজ ও বিজ্ঞাপন নিয়ে কাজ করে।

বিজ্ঞাপন চ্যানেলের সূচনা হয় ওয়ার্ল্ড মিডিয়ার আওতায়।ওয়ার্ল্ড মিডিয়া হলো বিশ্বের প্রথম আন্তর্জাতিক মানবাধিকার ও মিডিয়া কোম্পানি হিসেবে খ্যাত ওয়ার্ল্ড সেফগার্ড এন্ড মিডিয়া লিমিটেড এর একটি বিভাগ। বাংলাদেশ সরকারের নিবন্ধন নং- সি-১১৬৮৩৩/২০১৪ মূলে বিজ্ঞাপন চ্যানেল পরিচালনায় সরকারী অনুমোদন কোম্পানিটির রয়েছে।

বিজ্ঞাপন চ্যানেল আসার আগে এই ধরণের কোনো চ্যানেল বা পোর্টাল কোথাও ছিল না। তাই সকলের সুবিধার কথা ভেবে চ্যানেলটি প্রবর্তনের উদ্যোগ নেয়া হয়। রাতদিন ২৪ ঘন্টা বিশ্বব্যাপি নিউজ ও বিজ্ঞাপন পরিষেবা প্রদানের জন্য অক্টোবর ১২, ২০১৪ তারিখে ওয়ার্ল্ড সেফগার্ড এন্ড মিডিয়া লিমিটেড কর্তৃক তার সংঘস্মারকের ৩ অনুচ্ছেদ মোতাবেক বিজ্ঞাপন চ্যানেল প্রতিষ্ঠিত হয়। সে থেকে অদ্যাবধি দেশে প্রচলিত আইন অনুসারে একটি বৈধ গণমাধ্যম হিসেবে সুনামের সহিত বিজ্ঞাপন চ্যানেল আপামর জনতার সঙ্গে কাজ করে যাচ্ছে। যাতে করে সারা বিশ্বজুড়ে মানুষের জন্য এটি অপরিহার্য ও নিরাপদ তথ্যবন্দর হয়ে উঠতে পারে।

আরও পড়ুন : আমরা কেন


বর্ণিত বিষয়ে আপনার যে কোনো মতামত, পরামর্শ জানাতে কিংবা তথ্য প্রাপ্তির জন্য এখানে ক্লিক করুন।

এই পেজের তথ্য সহায়ক ছিল? হ্যাঁ না 22 জনের মধ্যে 35 জন এই পেজটিকে হ্যাঁ বলেছেন ।