আরটিভিতে আসছে ইলিয়াস কাঞ্চন অভিনীত ‘আয়না’

চ্যানেল ডেস্ক : বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‌‘আয়না’। রিজওয়ান খানের রচনা ও কায়সার আহমেদের পরিচালনায় এই নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, সৈয়দ হাসান ইমাম, প্রভা, মনিরা মিঠু, শশী, গোলাম ফরিদা ছন্দা, খালেদা আক্তার কল্পনা প্রমূখ।

আরটিভি কর্তৃপক্ষ জানিয়েছে, নাটকটি প্রচার হবে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৮ টা ১০ মিনিটে।

‘আয়না’ ধারাবাহিকটির কাহিনি গড়ে উঠেছে খান গ্রুপ অব ইন্ডান্ট্রিজের চেয়ারম্যান জনাব শাহরাজ খানের পরিবারকে ঘিরে। বিপত্নিক শাহরাজ খানের এই বিশাল বাড়িতে বাস করে তার ছেলে সংগীত শিল্পী মাজাহার খান। মাজাহারের উচ্চাভিলাসী ও কুটবুদ্ধি সম্পন্ন স্ত্রী সানজিদা, বড় মেয়ে নামকরা উকিলের উচ্চ শিক্ষিত স্ত্রী জামিনী ও ছোট মেয়ে অবিবাহিত কামিনীও এখানেই থাকে।

এছাড়া এই বাড়িতে বাস করে শাহরাজ খানের গ্রামের দূর সম্পর্কের দরিদ্র বিধবা বোন সুরাইয়া বেগম ও তার দুই মেয়ে রোশনী ও ফুলকী। গল্পের প্রয়োজনে আরও কয়েকটি চরিত্র রয়েছে যারা দর্শককে বিনোদিত করবে, হাসাবে-কাঁদাবে।

হঠাৎ একদিন এই বাড়িতে এক আত্মহত্যার ঘটনা ঘটে। আত্মহত্যা করে এ বাড়িরই আশ্রিত রোশনী। এই আত্মহত্যার কারণ অনুসন্ধানের মধ্য দিয়ে গল্প বিভিন্ন দিকে বাঁক নেয়। এই মৃত্যুর পেছনে প্রেম, অবৈধ সম্পর্ক, সম্পদের প্রতি লোভ কাজ করেছে তা উন্মোচিত হতে থাকে গল্পের মধ্য দিয়ে।

নির্মাতা বিজ্ঞাপন চ্যানেলকে  বলেন, ‘গড়পরতা গল্পের বাইরে গিয়ে ভিন্ন ধর্মী বিনোদন আর ভালো লাগার মতো কিছু চরিত্র উপহার দেয়ার চেষ্টা করেছি এই নাটকের মধ্য দিয়ে। সবার ভালো-মন্দ অনুভূতি জানার অপেক্ষায় থাকলাম।’