আরটিভিতে প্রকাশিত খবরের বিরুদ্ধে সালদৈ গ্রামবাসীর প্রতিবাদ

গত ২ মে মঙ্গলবার বেসরকারি টেলিভিশন আরটিভিতে “গাজীপুরের কাপাসিয়ায় সালদৈ ফাজিল মাদরাসার অধ্যক্ষ মোঃ তাজুল ইসলামের উপর সন্ত্রাসী হামলা, আহত অধ্যক্ষকে গাজীপুর সদর হাসপাতালে ভর্তি” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন উপজেলার সালদৈ গ্রামবাসী।

সালদৈ গ্রামবাসীর পক্ষে সালদৈ ফাজিল মাদরাসার শিক্ষক মোঃ ম্ঈন উদ্দিন মোল্লা এক প্রতিবাদপত্রে উল্লেখ করেন, মাদরাসার দুর্নীতিবাজ অধ্যক্ষ ও তালেবান যোদ্ধা মোঃ তাজুল ইসলাম তার অপকর্মগুলো ঢাকতে সম্পূর্ণ সুস্থ্য অবস্থায় হাসপাতালে ভর্তি হয়ে সাংবাদিকদের ভুল বুঝিয়ে আরটিভি সহ বিভিন্ন মিডিয়ায় অসত্য ও বানোয়াট সংবাদ পরিবেশন করেন ও করছেন। প্রকৃতপক্ষে হামলা বা মারামারির কোনো ঘটনা ঘটেনি।তিনি নিজকে বাঁচাতে গিয়ে নিরীহ গ্রামবাসীকে ফাঁসানোর ষড়যন্ত্র করছেন।

ওই গ্রামের শতাধিক লোকের স্বাক্ষরিত প্রতিবাদপত্রটিতে খবরগুলোকে মিথ্যা ও ভিত্তিহীন বলে উল্লেখ করে আরও বলা হয়, প্রকাশিত প্রতিবেদনে সত্যের বিন্দুমাত্র লেশও নেই।।এ ধরনের মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ থেকে বিরত থাকতে সংশ্লিষ্ট প্রতিবেদক ও গণমাধ্যমগুলোর প্রতি আহ্বান জানান তারা। অন্যথায় বিষয়টি আইনগতভাবে সমাধানের উদ্যোগ গ্রহণ করা হবে।