আলমগীর-চম্পা জুটি ত্রিশ বছর পর!

চ্যানেল ডেস্ক : ইলিয়াস কাঞ্চনের সঙ্গে দারুণ জনপ্রিয় জুটি গড়ে উঠলেও অভিনেত্রী চম্পা অভিনয় করেছেন তার সমসাময়িক সব নায়কদের বিপরীতে। আর একক নায়িকা হিসেবে চম্পার শুরুটা হয়েছিলো চলচ্চিত্রের নন্দিত অভিনেতা আলমগীরের বিপরীতে।

ছবির নাম ‘নিষ্পাপ’। সেই ছবিতে নায়ক হিসেবে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করেছিলেন চিত্রনায়ক আলমগীর। এটি সেই ১৯৮৬ সালের কথা। এরপর ত্রিশ বছর কেটে গেলো। দুজনকে আর একসঙ্গে কোনো ছবিতে দেখা যায়নি।

তবে নতুন খবর হচ্ছে, দীর্ঘ ত্রিশ বছর পেরিয়ে আবারও জুটি হয়ে পর্দায় আসছেন আলমগীর-চম্পা। আলমগীরের নির্দেশনায় তার বিপরীতেই অভিনয় করবেন বলে চুক্তিবদ্ধ হয়েছেন চম্পা। ছবির নাম ‘একটি সিনেমার গল্প’। আগামী ৭ সেপ্টেম্বর থেকে এই ছবির শুটিং শুরু হবে।

চম্পা বিজ্ঞাপন চ্যানেলকে জানালেন, ‘সেই যে কবে আলমগীর ভাইয়ের সঙ্গে কাজ করলাম, তারপর আর কোনো সুযোগই হলো না। তিনি আমার খুব প্রিয় একজন অভিনেতা। তার সঙ্গে আরও অনেক কাজ করার কথা ছিলো। কিন্তু হয়নি। যাক, ভালো লাগছে তিন দশক পর আলমগীর ভাইয়ের বিপরীতে কাজ করতে যাচ্ছি ভেবে। আবারও তারই পরিচালনায়।’

ছবিতে নিজের চরিত্র প্রসঙ্গে চম্পা বলেন, ‘চমৎকার একটি গল্প ছবিটির। এককথায় অসাধারণ। আমার চরিত্রটিও খুব সুন্দর। ভালো লাগবে দর্শকের। তবে সেই চরিত্র সম্পর্কে এখনই কিছু বলা নিষেধ। তবে এটুকু আশ্বস্ত করছি, ছবিটি মন জয় করে নেবে দর্শকের।’

ছবিটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য আলমগীরের নিজেরই। গত মে মাসে ছবিটির প্রায় সব শিল্পী চূড়ান্ত থাকলেও আলমগীরের নিজের বিপরীতে কে অভিনয় করবেন কেবল সেটিই চূড়ান্ত ছিল না। এবার এটিই চূড়ান্ত হল।

আলমগীরের নিজস্ব প্রযোজনা সংস্থা ‘আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হবে ছবিটি। এদিকে আসছে ঈদে শাহীন মাহমুদের প্রযোজনায় এসএ টিভিতে ‘বন্ধু আমার’ অনুষ্ঠানে আলমগীর, ফারুক ও চম্পাকে আড্ডায় দেখা যাবে।