কাপাসিয়ায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন একই পরিবারের সাতজন

ইসলাম ধর্ম গ্রহণ

মোঃ রুহুল আমীন বি.এস-সি: গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার কড়িহাতা ইউনিয়নের রামপুরে একই পরিবারের সাতজন ইসলাম ধর্ম গ্রহণ করে ইসলামের সুশীতল ছায়াতলে আশ্রয় নিয়েছেন।

গত ২৬ নভেম্বর কোর্টে এফিডেভিট করে ও ২৭ নভেম্বর স্থানীয়ভাবে কালিমা পড়ে তারা ইসলাম ধর্ম গ্রহণ করেন। মুফতি নিজামুদ্দিন তাঁদেরকে কালিমা পড়িয়ে এই গৌরবময় কাজে শরিক হন। তাঁরা সবাই যশোরের অধিবাসি।

ইসলামধর্ম গ্রহণকারী ওমর ফারুক(২৫) বিজ্ঞাপন চ্যানেলকে জানান, তাঁরা সবাই দুনিয়া ও আখিরাতের কথা চিন্তা করে স্বেচ্ছায় স্ব-জ্ঞানে বুঝে শুনে ইসলাম ধর্মে দীক্ষিত হয়েছেন।তাঁর পূর্ব নাম মিঠুন।

অন্যরা হলেন তাঁর স্ত্রী মরিয়ম (২১) পূর্বনাম সনিতা, ভাই আজিজুল(২০) পূর্বনাম সুফল, ভাই মাহবুব(১৩) পূর্বনাম আনন্দ,মা আমেনা(৪০) পূর্বনাম অঞ্জনা, বোন সুমাইয়া(২২) পূর্বনাম শিখা, মেয়ে ফাতেমা(০৫) পূর্বনাম শিউলী।

স্থানীয় রৌশনারা গং তাদেরকে থাকার ঘর করার জন্য জমি দিয়ে সহায়তা করেন। তাদের থাকার জন্য একটি মাত্র ছোট ঘর রয়েছে।এতে তারা অনেক কষ্টে দিনাতিপাত করছে।

ইসলাম ধর্ম গ্রহণের সময় কড়িহাতা ইউনিয়নের চেয়ারম্যান আলম, ইউপি সদস্য কফিল উদ্দিন, মহিলা সদস্য খাদিজা খাতুনসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন বলে জানা গেছে।