কাপাসিয়ায় কাঠ ব্যবসায়ীকে কুপিয়ে টাকা লুটে নিয়েছে সন্ত্রাসীরা

সন্ত্রাসী হামলা

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়ায় প্রকাশ্য দিবালোকে কাঠ ব্যবসায়ী আবুল হোসেন (৪৮) কে বৃহস্পতিবার বিকেলে বেধড়ক কুপিয়েছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা তার সাথে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনয়নের কোটবাজালিয়া গ্রামের কাঠ ব্যবসায়ী আবুল হোসেন বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে পার্শ্ববর্তী কোটবাজালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাছে গাছ কাটার কাজে ব্যস্ত ছিলেন। ওই সময় কোটবাজালিয়া গ্রামের হাফিজ উদ্দিনের পুত্র এলাকার বহুল আলোচিত সন্ত্রাসী ও কিছু দিন পূর্বে অস্ত্র মামলায় ৮ বছর সাজা ভোগ করে আসা মেজবাহ উদ্দিন (৩২) ও একই গ্রামের রিয়াজ উদ্দিনের বখাটে  পুত্র রাশেল (৩০) পূর্ব পরিকল্পিতভাবে অর্তকিতে আবুল হোসেনের উপর হামলা চালায়। সস্ত্রাসীরা তাকে উপর্যুপরি কুপিয়ে তার কাছে থাকা বেশ কিছু টাকা ও মোবাইল সেট ছিনিয়ে  নিয়ে যায়। এ সময় তার ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলঅ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে তার অবস্থার অবনতি হলে ঢাকায় প্রেরন করা হয়।

এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বিজ্ঞাপন চ্যানেলকে জানান, কাঠ ব্যবসায়ী আবুল হোসেনের উপর হামলাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। ইতোপূর্বেও তাদের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। আবুল হোসেনের সাথে তাদের পূর্ব শত্রুতা থাকতে পারে। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।