কাপাসিয়ায় গণতন্ত্রী পার্টির সম্মেলন, ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

গণতন্ত্রী পার্টি

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: শুক্রবার বিকেল ৩ টায় গাজীপুরের কাপাসিয়ায় গণতন্ত্রী পার্টির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি  ছিলেন গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়ামের অন্যতম সদস্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা: মো: শহীদুল্লাহ সিকদার ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণতন্ত্রী পার্টির গাজীপুর জেলা কমিটির সভাপতি মনোজ কুমার গোস্বামী ।

অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, বীর মুক্তিযুদ্ধা এম এ গনি, বীর মুক্তিযুদ্ধা বাবু মলিন চন্দ্র সাহা, রেজাউল করিম খাঁন, বীর মুক্তিযুদ্ধা মোঃ আব্দুল আউয়াল, বীর মুক্তিযুদ্ধা শেখ মোঃ বজলুর রহমান প্রমুখ।

সম্মেলনে এম এ গনিকে সভাপতি ও মোঃ আবদুল আলীমকে সাধারন সম্পাদক এবং উৎপল বনিককে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কাপাসিয়া উপজেলা গণতন্ত্রী পার্টির একটি শক্তিশালি কমিটি গঠন করা হয়।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ডা: শহীদুল্লাহ সিকদার বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ ভাবে স্বাধীন বাংলাদেশকে গড়ে তোলার লক্ষে অবদান রাখতে হবে। গণতন্ত্রী পার্টি একটি প্রগতিশীল গণতাত্রিক শক্তি মুক্তিযুদ্বের চেতনায় দৃঢ়ভাবে বিশ্বাসী।ত্যগী নেতাকর্মী সমৃদ্ধ গণতন্ত্রী পার্টি আরও বেশী শক্তিশালী সংগঠন হিসেবে আবির্ভৃত হবে যা ২০১৮ নির্বাচনে একটি বিশেষ নিয়ামক ভুমিকা পালন করতে পারবে।