কাপাসিয়ায় গণসংযোগ করলেন বিএনপি নেতা জামাল উদ্দিন আহমেদ

বিএনপি নেতা জামাল উদ্দিন আহমেদ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ কাপাসিয়া উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি জামাল উদ্দিন আহমেদ ঈদোত্তর গণসংযোগে গিয়ে তৃণমূল নেতা-কর্মী ও সাধারণ মানুষের খোঁজ-খবর ও তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন।  এসময় তার সঙ্গে বিশাল গড়িবহর ও শতাধিক নেতা-কর্মী ছিলেন।

গতকাল শুক্রবার(৩০ জুন) বিকাল ৪টায় উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক এমপি ডাঃ মোঃ সানাউল্লাহ’র কবর জিয়ারতের পর খিরাটী বাজারের মেসার্স হীরা এন্টারপ্রাইজ থেকে শুরু করে ঘাগটিয়া চালা বাজার, কামারগাঁও, খোকা মার্কেট, মেরুয়া, ত্রিমোহনী, তরগাঁও হয়ে কাপাসিয়া পাইলট স্কুল এলাকায় জামাল উদ্দিন আহমেদের বাসভবনে গিয়ে রাত সাড়ে ৯টায় গণসংযোগ শেষ হয়।

এর আগে নিজ বাড়ির মসজিদের আঙ্গীনায় চির শায়িত বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্রিগেডিয়ার আ স ম হান্নান শাহ’র কবর জিয়ারত করেন জামাল উদ্দিন আহমেদ ও তার সফরসঙ্গীরা। এ সময় তারা হান্নান শাহকে জাতীয় নেতা আখ্যায়িত করে তার আত্মার মাগফিরাত কামনা করেন। দোয়া পরিচালনা করেন কুয়েত সরকারের সাবেক কর্মকর্তা ওলামা দলের নেতা কারী আঃ ছাত্তার।

গণসংযোগে জামাল উদ্দিন আহমেদের সঙ্গে ছিলেন উপজেলা যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি সেলিম রেজা চৌধুরী, উপজেলা  বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান, উপজেলা বিএনপি’র প্রচার সম্পাদক মোফাজ্জল হোসেন খান, টোক ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি বাদল ভূইয়া, তরগাঁও ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মাহবুবুল আলম মঞ্জু, ঘাগটিয়া ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, ঘাগটিয়া যুবদল নেতা সিদ্দিকুর রহমান অপু,  চাঁদপুর ইউনিয়ন বিএনপি’র নেতা বিল্লাল মেম্বার, সনমানিয়া ইউনিয়ন বিএনপি নেতা মতি, তরগাঁও বিএনপি নেতা মনির হোসেন কাজল, সোহাগ বেপারী, বাছির উদ্দিন প্রমুখ।

দীর্ঘদিন চুপচাপ থাকার পর হঠাৎগণসংযোগ বিষয়ে জানতে চাইলে জামাল উদ্দিন আহমেদ বিজ্ঞাপন চ্যানেলকে বলেন, আমার ব্যক্তিগত ঝামেলার কারণে সানাউল্লাহ এমপি’র জানাযায় অংশগ্রহণ করতে পরিনি। তাই ওনার কবর জিয়ারত করতে খিরাটী গিয়েছিলাম। ফেরার পথে হান্নান শাহ’র কবরও জিয়ারত করিছি। ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে নেতা-কর্মীদের সঙ্গে দেখা-সাক্ষাৎ ও কুশল বিনিময় করি।

এদিকে গাজীপুর জেলা বিএনপি’র একাধিক নেতার সঙ্গে আলাপ করে জানা যায়, প্রয়াত ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আ স ম হান্নান শাহ্’র পুত্র শাহ্ রিয়াজুল হান্নান, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খন্দকার আজিজুর রহমান পেরা, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি জামাল উদ্দিন আহমেদ আগামী জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪(কাপাসিয়া) আসনে বিএনপি দলীয় মনোনয়ন প্রত্যাশী। বিএনপি নেতা সাবেক এমপি ওবায়েদ, শিল্পপতি এম এ মজিদ, উপজেলা বিএনপি’র বর্তমান সভাপতি আলহাজ্ব খলিলুর রহমানও সম্ভাব্য প্রার্থী।  এছাড়া, গাজীপুর মহানগরী জামায়াতে ইসলামীর আমীর অধ্যক্ষ এস এম ছানাউল্লাহ ২০ দলীয় জোটপ্রার্থী হতে চান বলে শোনা যাচ্ছে। ২০ দলীয় জোট নেতারা বলছেন, তারা তাদের মতো করে মাঠ গুছানোর চেষ্টা করছেন।

আরও পড়ুন : বিএনপি নেতা শাহ্ রিয়াজুল হান্নানের ইফতার মাহফিল