বিজ্ঞাপন চ্যানেলের প্রধান সম্পাদককে সুমন মেম্বারের হুমকি

বিজ্ঞাপন চ্যানেল রিপোর্ট:  জাতীয় অনলাইন গণমাধ্যম বিজ্ঞাপন চ্যানেল  এর প্রধান সম্পাদক(এডিটর-ইন-চিফ) মোঃ সাইফুল ইসলাম মোল্লাকে প্রাণনাশের হুমকি প্রদান করেছেন বর্গাচাষীর গোয়াল ঘর থেকে গরু চুরি করে আলোচনায় আসা বারিষাব ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ সুমন বেপারী।

আজ ২৯ আগস্ট মঙ্গলবার বেলা ২টার দিকে সুমন মেম্বার ১০/১৫ জন লোক নিয়ে বিজ্ঞাপন চ্যানেলের অফিসে এসে এই হুমকি দেন। এসময় তারা মামলা-হামলার ভয় দেখিয়ে বলেন, গত ২৭ আগস্ট বিজ্ঞাপন চ্যানেলে “কাপাসিয়ায় সুমন মেম্বারের বিরুদ্ধে গরু চুরির অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদটি এখনই রিমুভ করতে হবে।

সার্ভার থেকে নিউজটি ডিলিট করা না হলে সুযোগ মতো পেলে মোঃ সাইফুল ইসলাম মোল্লাকে হত্যা করে মাটিতে পুতে রাখার হুমকি দেন। এতে সাংবাদিক ও তার পরিবার পরিজন জানমাল, ইজ্জত নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

হুমকিদাতাদের মধ্যে সবার বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজেলায়।

এর  আগে একাধিক অনলাইন গণমাধ্যমে এই গরু চুরির সংবাদ প্রকাশ হলে দেশজুড়ে তোলপাড় শুরু হয়। । এতে সুমন মেম্বার আরও বেপরোয়া হয়ে উঠে।

বিজ্ঞাপন চ্যানেলের এডিটর-ইন-চিফ মোঃ সাইফুল ইসলাম মোল্লাকে প্রাণনাশ ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির হুমকির ঘটনায় ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডিপার্টমেন্ট, বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন-বনপা, জাতীয় অনলাইন প্রেস ক্লাব, বাংলাদেশ মানবাধিকার ব্যুরো, ওয়ার্ল্ড সেফগার্ড এন্ড মিডিয়া লিমিটেড, গণতন্ত্রী পার্টি,  কাপাসিয়া প্রেস ক্লাব সহ  বিভিন্ন সংগঠন ও ব্যক্তি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

আরও পড়ুন : কাপাসিয়ায় সুমন মেম্বারের বিরুদ্ধে গরু চুরির অভিযোগ