কাপাসিয়ায় দিন দুপুরে ডিবি পুলিশ পরিচয়ে তিন লক্ষ টাকা ছিনতাই

কাপাসিয়ায় দিন দুপুরে ডিবি পুলিশ পরিচয়ে তিন লক্ষ টাকা ছিনতাই

মোঃ রুহুল আমীন বি.এস-সি: গাজীপুরের কাপাসিয়ার রাণীগঞ্জ রোডের তেতুলিয়া মোড়ে থেকে হাদিকুল ইসলাম(৩২) নামের এক ব্যাক্তিকে গামছা দিয়ে চোখ ও হাতমোড়া দিয়ে বাঁধা অবস্থায় উদ্ধার করেছে স্থানীয় জনগণ। ২০ আগস্ট বিকাল সোয়া চারটায় এ ঘটনা ঘটে।

জানা যায়, হাদিকুল ইসলাম(৩২) কাপাসিয়া উপজেলার আড়ালিয়া গোসেরকান্দি গ্রামের ইলাহি বক্সের ছেলে। ঘটনার দিন সে তার জমি বিক্রি করে টাকা নিয়ে কাপাসিয়া সাব-রেজিস্ট্রি অফিস থেকে কাপাসিয়া নতুন বাসস্ট্যান্ডে যায়। সেখান থেকে বিকাল সোয়া তিনটার দিকে পথের সাথী পরিবহন যোগে তার সঙ্গীসহ বাড়ি যাওয়ার পথে আমরাইদ যাওয়ার পর একটি কালো গ্লাসের মাইক্রো রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করে এবং দুই ব্যক্তি হ্যান্ডকাপসহ বাসের ভিতর প্রবেশ করে এবং ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে বাস থেকে নামিয়ে মাইক্রোতে উঠায়। অতপর তারা একটি গামছা দিয়ে তার চোখ এবং অপর একটি গামছা দিয়ে তার দুটি হাত পিঠমোড়া দিয়ে বেধে ফেলে।

পরে  তার সাথে থাকা জমি বিক্রির তিনলক্ষ একহাজার টাকা হাতিয়ে নিয়ে এলোপাথারি মারপিট করে কাপাসিয়া রাণীগঞ্জ রোডের তেতুলিয়া নামক স্থানে রাস্তার পাশে জঙ্গলে ফেলে রেখে যায়। এ অবস্থায় সে হাউমাউ করে কান্নাকাটি করতে থাকলে রাস্তার লোকজন এবং স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কাপাসিয়া থানায় প্রেরণ করে।

ঘটনার সত্যতা স্বীকার করে কাপাসিয়া থানার ডিউটি অফিসার জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।