কাপাসিয়ায় ভুয়া ডিবি পুলিশ সহ ৩ জন আটক

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়ায় ভুয়া গোয়েন্দা(ডিবি) পুলিশ সহ ৩ জনকে আটক করা হয়েছে। আজ ১০ জুলাই সোমবার বিকেল ৩টার দিকে উপজেলার তরগাঁও মেডিকেল মোড় থেকে তাদের আটক করা হয়।

তাৎক্ষণিক আটককৃতদের প্রকৃত নাম-ঠিকানা পাওয়া যায়নি।

এলাকাবাসী জানায়,  আটককৃতরা আজ সকাল থেকে তরগাঁও মেডিকেল মোড় এলাকায় রহস্যজনকভাবে অটোবাইক নিয়ে ঘোরাঘুরি করছিল। তাদের ঘোরা ফেরায় সন্দেহ সৃষ্টি হলে বিকেল ৩টার দিকে স্থানীয় জনতা অটোবাইক সহ তাদের আটক করে। এসময় একজন নিজকে ডিবি পুলিশ ও অপর দু’জন তার বন্ধু বলে পরিচয় দেয়।

খবর পেয়ে তরগাঁও ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি মেম্বার কাইয়ুম খান, সোয়েব মেম্বার, দুলাল মেম্বার ঘটনাস্থলে যান এবং জনতার হাত থেকে তাদেরকে উদ্ধার করে তরগাঁও ইউপিতে নিয়ে যান।

সন্ধ্যার একটু আগে তরগাঁও ইউপি কর্তৃপক্ষ তাদেরকে কাপাসিয়া থানায় সোপর্দ করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত, আটককৃতদের বিরুদ্ধে কাপাসিয়া থানায় মামলার প্রস্তুতি চলছিল। কাপাসিয়া থানা পুলিশ বলছেন,  আটককৃতরা আন্তঃজেলা গাড়ি চোর চক্রের সদস্য। তারা ডিবি পুলিশ সেজে ওই এলাকায় গাড়ি চুরির চেষ্টা করছিল।

প্রত্যক্ষদর্শীরা বিজ্ঞাপন চ্যানেলকে জানান, তরগাঁও ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়ার আগে ভুয়া ডিবি পুলিশের ছবি তুলতে চাইলে বাধা প্রদান করেন কাইয়ুম মেম্বার, সোয়েব মেম্বার ও দুলাল মেম্বার। তারা কারো কারো  মোবাইল ফোন কেড়ে নেন  বলে অভিযোগ উঠেছে।