কাপাসিয়ায় মডার্ণ সবুজ বাংলা (প্রাঃ) লিমিটেডের কার্যক্রম শুরু

মডার্ণ সবুজ বাংলা (প্রাঃ) লিমিটেড

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়ায় শুরু হয়েছে মডার্ণ সবুজ বাংলা (প্রাঃ) লিমিটেডের কার্যক্রম। ২০ সেপ্টেম্বর বুধবার বিকেলে উপজেলা সদরের রাউৎকোনা রোডস্থ রাজ্জাক ভিলায় কাপাসিয়া শাখা অফিসের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন কোম্পানিটির চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম।

উদ্বোধন শেষে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের মাঝে কমলা, মাল্টা, পেয়ারা, সফেদা, লিচু, নারিকেল, সুপারি, লটকন সহ উন্নত ফলজ চারা বিতরণ করা হয়। ঢাকার পর কাপাসিয়ায় এ কার্যক্রম চালু হলো।

কাপাসিয়া শাখা অফিসের অধীনে আজ কাপাসিয়া সদর, চাঁদপুর, জাঙ্গালিয়া, কড়িহাতা ও ঘাগটিয়া ইউনিয়নে একযোগে পরিবেশ বিষয়ক কার্যক্রম চালু করা হয়। পরে ধারাবাহিকভাবে বারিষাব, টোক, রায়েদ, সিংহস্ত্রী, তরগাঁও, দুর্গাপুর সহ অন্যান্য ইউনিয়নে কার্যক্রম শুরু করা হবে। জোনাল অফিসার হিসেবে কাপাসিয়া দক্ষিণে মোতাহার হোসেন ও কাপাসিয়া উত্তরে সাইফুল ইসলাম কর্মরত আছেন।

পরিবেশ সুরক্ষা ও জনকল্যাণমূলক কাজে জড়িত থাকায় মডার্ণ সবুজ বাংলা (প্রাঃ) লিমিটেডের কার্যক্রমকে স্বাগত জানিয়েছেন কৃষক, শ্রমিক, শিক্ষক, সাংবাদিক সহ সমাজের সর্বস্তরের মানুষ।

মডার্ণ সবুজ বাংলা (প্রাঃ) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আবু সাঈদ বিজ্ঞাপন চ্যানেলকে জানান,  “ফল খাই বল পাই, আসুন ফলের গাছ লাগাই”/“রোপন করি ফলের চারা, আসবে সুখের জীবন ধারা” স্লোগানে গত মাসে ঢাকায় মডার্ণ সবুজ বাংলা (প্রাঃ) লিমিটেড উদ্বোধন করা হয়। এর আগে জয়েন্ট স্টক কার্যালয় থেকে  এটি অনুমোদন লাভ করে।  নিবন্ধন নং- সি ১৩৯৩৯৪/২০১৭। তিনি আরও জানান, কোম্পানিটির কার্যক্রমগুলোর মধ্যে পরিবেশ, স্বাস্থ্য, শিক্ষা ও বাজার বিষয়ক প্রোগ্রাম উল্লেখযোগ্য।

স্টেইকহোল্ডার, শুভানুধ্যায়ী, নিবেদিত সুধীজনের চিন্তা ও নিরলস প্রচেষ্টা ও সহযোগিতায় পরিবেশ বান্ধব, সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এই কোম্পানি সহায়ক হবে বলে আশাবাদ ব্যক্ত করেন কোম্পানিটির চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম।