কাপাসিয়ায় মাদকসেবি ছেলের ছুরিকাঘাতে পিতা মৃত্যু শয্যায়

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : মাদকসেবি ছেলের ছুরিকাঘাতে শাহজাহান (৬০) গুরুতর আহত হয়ে মৃত্যু শয্যায়। এ মর্মান্তিক ঘটনা ঘটে শুক্রবার সকালে গাজীপুরের কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের নয়ানগর গ্রামে।

ছুরিকাঘাতের পর ছেলে ওয়ালি উলাহ (৩০) গা ঢাকা দেয়। গুরুতর আহত শাহজাহান গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন স্বজনরা।

আহত শাহজাহানের ছেলে আকবর হোসেন জানান, তার বাবা ধান বিক্রি করে টাকা বাড়িতে রাখেন। ছেলে ওয়ালি উলাহ টাকার কথা জানতে পেরে বাবার কাছে টাকা চায়। টাকা দিতে অস্বীকৃতি জানালে ছেলে উত্তেজিত হয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রকাশ্যে বাবাকে এলোপাথারি  ছুরিকাঘাত করতে থাকে । পরে শাহজাহানের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হলে ছেলে অলি উল্লাহ দৌড়ে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় শাহজাহানকে উদ্ধার করে প্রথমে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যার আশরাফ উদ্দিন খান আলামিন ঘটনার সত্যতা স্বীকার করে বিজ্ঞাপন চ্যানেলকে বলেন, ওয়ালি উললাহ প্রায়ই নেশার টাকার জন্য তার বাবাকে অত্যাচার করত। খবর পেয়ে সিংহশ্রী পুলিশ ফাঁড়ির উপ পুলিশ পরিদর্শক মনির হোসেন তাৎণিক ঘটনাস্থলে গিয়ে মাদকসেবি অলিউল্লাকে গ্রেফতারের চেষ্টা করে ব্যর্থ হন।

আহতের স্বজন আলমগীর জানান, এখন শাহজাহানের চিকিৎসা নিয়ে সবাই ব্যাস্ত। তবে এ ঘটনায় পারিবারিক সিদ্ধান্তের পর থানায় অভিযোগ দেওয়া হবে।