কাপাসিয়ায় সচিবের ভাতিজির বরের বিয়ের বাড়িতে পুলিশ!

ড. রাখাল চন্দ্র বর্মন

মোঃ রুহুল আমীন বি.এস-সি: কোনো বাধা মানে না জুড়ির বাঁধন। সকাল বেলা বিয়ে বাড়িতে হঠাৎ পুলিশের অভিযান। আতঙ্ক ও হতাশা ছড়িয়ে পড়ে গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার রামপুরা গ্রামের বর্মন পট্টির সদেশ চন্দ্র বর্মনের বাড়িতে। সদেশ চন্দ্র বর্মন ও তাঁর হতভাগা পিতা সুশীল চন্দ্র বর্মন উভয়েই পুলিশের ভয়ে বাড়ি ছাড়ে। বিয়ে বাড়ির সকল আয়োজন সাময়িক বন্ধ থাকে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার ১৩ ডিসেম্বর সকাল সাড়ে দশটায়।

স্থানীয় মরণ চন্দ্র বর্মন বিজ্ঞাপন চ্যানেলকে জানান, বারিষাব ইউনিয়নের চরদুর্লভ খাঁ গ্রামের প্রয়াত শিক্ষক জগদ্বীশ চন্দ্র বর্মনের কন্যা ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. রাখাল চন্দ্র বর্মনের ভাতিজি বিনা রানী বর্মনের সাথে সদেশ চন্দ্র বর্মনের বিয়ে ঠিক হয়।আজ বুধবার দিবাগত রাত থেকে শুরু হবে শুভ বিবাহের অনুষ্ঠানাদি। আজ সকাল সাড়ে দশটায় হঠাৎ করে কাপাসিয়া থানার এস আই হেলাল উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ এসে বাড়িতে তল্লাশি চালায়। বিনা বিএ পাশ করে নরসিংদী সমবায় অফিসে চাকুরীরত।

এস আই হেলাল উদ্দিন বিজ্ঞাপন চ্যানেলকে জানান, সদেশের বিরুদ্ধে কোন অভিযোগ নেই । ওসি সাহেব তাঁকে থানায় নিয়ে যেতে বলেছেন। তবে কী কারণে এমনটা হয়েছে তা জানাতে পারেনি এস আই হেলাল।

স্থানীয় ডাঃ মোঃ ছালাম খান (ডালিম ) জানান, সবকিছু ঠিক হয়ে গেছে। সময়মতই বিয়ে হবে।

বিস্তারিত জানতে বিনা রানী বর্মনের বড় ভাই গাজীপুর জেলা সমবায় অফিসের পরিদর্শক মিহির কুমার বর্মনের সাথে মোবাইলে একাধিক বার যোগাযোগের চেষ্টা করলে তিনি মোবাইল রিসিভ করেননি।