কাপাসিয়ায় সুমন মেম্বারের বিরুদ্ধে গরু চুরির অভিযোগ

বিজ্ঞাপন চ্যানেল রিপোর্ট: গাজীপুরের কাপাসিয়ায় মোঃ সুমন বেপারী(৩৩) নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে গরু চুরির অভিযোগ উঠেছে। তিনি উপজেলার বারিষাব ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড চরদুর্লভখাঁ গ্রামের বর্তমান মেম্বার।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল ২৬ আগস্ট শনিবার বিকেলে চরদুর্লভখাঁ গ্রামের বর্গা চাষী আব্দুল মতিনের গোয়াল ঘর থেকে সুমন মেম্বার ও তার ২ সহযোগীকে গরুটি নিয়ে যেতে দেখেছেন। পরে আজ রবিবার সকালে সুমন মেম্বারের বাড়ি হতে গরুটি উদ্ধার করা হয়।

ঘটনাটিকে স্থানীয়রা চুরি হিসেবে দেখছেন।

এ ব্যাপারে আব্দুল মতিন জানান, আমি চরদুর্লভখাঁ গ্রামের ফরাজী বাড়ির রোমে’র মেয়ের জামাই। বহু বছর যাবৎ চরদুর্লভখাঁ কেরামতিয়া ঈদগাঁ মাঠের কাছে বাড়ি তৈরী করে বসবাস করছি। বর্গায় গরু-ছাগল পালন করা আমার পেশা।

মতিনের স্ত্রী দুলালী জানান, প্রায় দেড় বছর আগে পাশের বাঘুয়া গ্রাম থেকে গরুটি বর্গা নেন তারা। “গরু চুরি যাওয়ার ঘটনায় মামলা করবেন কিনা” জানতে চাইলে দুলালী বলেন, “আমরা গরীব মানুষ। মামলা করার ক্ষমতা আমাদের নাই। তবে সুমন মেম্বারের উচিত বিচার হোক এটা আমরা চাই।”

এ বিষয়ে রিপোর্টে সুমন মেম্বারের বক্তব্য যুক্ত করার জন্য তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইলে সংযোগ পাওয়া যায়নি।