কাপাসিয়ায় স্ত্রীকে কুপিয়ে বিষপানে আত্মহত্যা করলেন বৃদ্ধ স্বামী

গাজীপুর

কাপাসিয়া (গাজীপুর) থেকে আবু সাঈদ  : পারিবারিক কলহের জের ধরে গাজীপুরের কাপাসিয়ায় নিজ স্ত্রীকে কুপিয়ে বিষপান করে আত্মহত্যা করেছেন ৬৫ বছর বয়সী স্বামী আবুল হোসেন। ৬ আগস্ট রবিবার দিবাগত রাতে উপজেলার তরগাঁও ইউনিয়নের উরুন গ্রামের মোল্লাপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত আবুল হোসেন ওই গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। ৭ আগস্ট সোমবার সকালে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

কাপাসিয়া থানার এসআই হেলাল উদ্দিন বিজ্ঞাপন চ্যানেলকে জানান, পারিবারিক বিরোধের জের ধরে রবিবার রাত ১১টার দিকে আবুল হোসেন তার স্ত্রী আনোয়ারা বেগম(৫৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে পরিবারের লোকজন আহত অবস্থায় আনোয়ারাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এসময় আবুল হোসেন বিষপান করে পাশের বাড়ির উঠানে পড়ে থাকে। পরে স্থানীয়রা  তাকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান।

খবর পেয়ে সোমবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন এসআই হেলাল উদ্দিন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু বকর সিদ্দিক বিজ্ঞাপন চ্যানেলকে জানান, বৃদ্ধ আবুল হোসেনের মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। কিন্তু আনোয়ারা বেগম আহত হওয়ার বিষয়ে কেউ কোনো অভিযোগ দায়ের করেননি।