কাপাসিয়া আসনে নির্বাচন করতে চান ডাঃ শহীদুল্লাহ সিকদার

কাপাসিয়া আসনে নির্বাচন করতে চান ডাঃ শহীদুল্লাহ সিকদার

কাপাসিয়া আসনে নির্বাচন করতে চান ডাঃ শহীদুল্লাহ সিকদারস্টাফ রিপোর্টার: মহাজোট থেকে নির্বাচন করার অভিপ্রায় ব্যক্ত করেছেন গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি, দেশ বরেণ্য চিকিৎসক, জননেতা ডাঃ মোঃ শহীদুল্লাহ সিকদার।আগামী জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪(কাপাসিয়া) আসনে নির্বাচন করতে আগ্রহী তিনি।

আজ শুক্রবার(৭ জুলাই) বিকাল ৪টায় কাপাসিয়াস্থ পার্টি অফিসে গণতন্ত্রী পার্টি কাপাসিয়া উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত ঈদোত্তর কর্মী সমাবেশে সভাপতির বক্তব্যে  ডাঃ মোঃ শহীদুল্লাহ সিকদার এই আগ্রহের কথা জানান।

তিনি আরও বলেন, মানুষ এখনো সৎ নেতৃত্ব চায়। অসংখ্য দেশপ্রেমি ত্যাগী মানুষের ফসল গনতন্ত্রী পার্টি। মুক্তিযুদ্ধের স্বপ্ন বাস্তবায়ন মানে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন। সমাবেশে তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গনতন্ত্রী পার্টির নেতা কর্মীদের ভুমিকা সম্পর্কিত গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন।

প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধকালীন উপজেলা কমান্ডার মাহমুদুল আলম খান বেনু বলেন, আমরা মুক্তির জন্য লড়াই করেছি। মানুষের পরিপূর্ণ স্বাধীনতার জন্য লড়াই করেছি।জনগণকে সম্পৃক্ত করে পার্টির কার্যক্রমকে এগিয়ে নিতে হবে।

অনুষ্ঠানটি পরিচালনা করেন গণতন্ত্রী পার্টির কাপাসিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল আলীম।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পার্টির সহ-সভাপতি অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আঃ রাজ্জাক খান, পার্টির নেতা সারফুদ্দিন আলমগীর , উৎপল বণিক, মাহফুজ, সাংবাদিক রুহুল আমীন বিএসসি, নুরুল আমিন সিকদার , মঞ্জুরুল হক ও শ্রমিক নেতা আবুল কাসেম।

বক্তারা সম্প্রতি ফ্রান্স,অস্ট্রিয়া,সুইজারল্যান্ড ও হাঙ্গেরী সফর শেষে দেশে ফেরায় অধ্যাপক ডাঃ মোঃ শহীদুল্লাহ সিকদারকে শুভেচ্ছা ও স্বাগত জানান।