কোনাবাড়ি ও রাজেন্দ্রপুরে অগ্নিকান্ডে পুড়েছে ঝুটের গুদাম, ঘর-দোকান

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে পৃথক দুটি অগ্নিকান্ডে পুড়েছে একটি ঝুটের গুদাম, বাসাবড়ির পাঁচটি কক্ষ ও দুইটি দোকান। বুধবার রাতে এবং বৃহস্পতিবার ভোরে ওই অগ্নিকান্ডের ঘটনা দুটি ঘটে।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো: জাকারিয়া বিজ্ঞাপন চ্যানেলকে জানান, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি পরিজাত এলাকার মো: শান্ত মিয়ার ঝুটের গুদামে বুধবার রাত ১০টার দিকে আগুন লাগে। মূহুর্তে আগুন ওই ঝুটের গুদামে এবং সংলগ্ন একটি টিনসেট বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে জয়দেবপুর ও কাশিমপুর ডিবিএল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌছে প্রায় আড়াই ঘন্টার চেষ্টায় আগুন নেভায়। আগুনে ঝটের গুদাম,ওই বাড়ির পাঁচটি কক্ষ ও মালামাল পুড়ে গেছে।

ওই কর্মকর্তা আরো জানান, ভোর পৌণে ৬টার দিকে গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর দিঘুলি এলাকার কামাল উদ্দিনের মালিকানাধীন ‘কামাল এন্টার প্রাইজ’ ও পাশের একটি টেইলার্সের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌছে ১৫ মিনিটের চেষ্টায় আগুন নেভায়। আগুনে ওই দুই দোকান ও মালামাল পড়ে গেছে। বৈদুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।