গাজীপুরে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ২৪ জনকে গ্রেফতার

অসামাজিক কার্যকলাপ

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের বিভিন্ন আবাসিক হোটেলে মঙ্গলবার অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগে তরুণী ও যৌনকর্মী এবং খদ্দেরসহ ২৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

জয়দেবপুর থানার ভোগড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই জাকির হোসেন বিজ্ঞাপন চ্যানেলকে জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা ও ভোগড়া এলাকার বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ হচ্ছে এমন গোপন খবর পেয়ে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশে পুলিশ মঙ্গলবার সকাল হতে দুপুর পর্যন্ত ওই এলাকার হোটেল রাজমনি, এশিয়া, শাপলা, প্যারেড ও রোজ গার্ডেন আবাসিক হোটেলে অভিযান চালায়। পুলিশ এসময় অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ওই ৫টি আবাসিক হোটেল হতে ১২জন তরুণী ও যৌণকর্মী এবং ১২ জন খদ্দের ও দালালসহ মোট ২৪ জনকে আটক করে। এসময় পুলিশের অভিযানের খবর পেয়ে আশেপাশের অন্যান্য হোটেলগুলো তালাবদ্ধ করে সেখান থেকে হোটেল কর্মচারীরাসহ যৌনকর্মী ও খদ্দেররা পালিয়ে যায়। পরে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, ওই হোটেলগুলোসহ জেলার বিভিন্ন আবাসিক হোটেলগুলোতে স্বল্পদিনের ব্যবধানে বেশ কয়েকবার অভিযান পরিচালনা করে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগে শতাধিক নারী ও পুরুষকে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে একাধিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অর্ধাশতাধিক নারী ও পুরুষকে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগে কারাদন্ড প্রদান করা হলেও প্রভাবশালী মহলের ছত্রচ্ছায়ায় আবাসিক হোটেলের নামে হোটেল মালিকরা দীর্ঘদিন ধরে পতিতা ব্যবসা চালিয়ে যাচ্ছে। এতে এলাকায় নানা অপরাধ কার্যক্রম আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে।