গাজীপুরে শিশু-কিশোর সাংস্কৃতিক প্রতিযোগিতার সনদ ও পুরস্কার বিতরণ

ইসলামিক ফাউন্ডেশন

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত জাতীয় শিশু-কিশোর সাংস্কৃতিক প্রতিযোগিতার সনদ ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

৩০ জানুয়ারি মঙ্গলবার বিকেলে গাজীপুর শহরের বাসস্ট্যান্ড অবস্থিত ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে বিজয়ীদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি গাজীপুরের জেলা প্রশাসক ডঃ দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর এর প্রতিনিধি নবাগত গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।

ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে ও ফিল্ড অফিসার মোহাম্মদ আল আমীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন নবাগত গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর সরকারী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এম, এ বারী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ নাছির উদ্দিন, অধ্যাপক মুকুল কুমার মল্লিক প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের সহকারী পরিচালক গাজী আনোয়ারুল হক। পবিত্র কোরআন তেলোয়াত করেন তানযিমুল উম্ম্যাহ ক্যাডেট হিফজ মাদ্রাসার শিক্ষার্থী মোঃ ওমর ফারুক।

জেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রতিযোগীদের মাঝে ৭টি বিষয়ে ২০ গ্রুপে ৬০টি পুরস্কার বিতরণ করা হয়। যারা প্রতিযোগিতায় বিজয়ী তারা পরবর্তীতে বিভাগীয় পর্যায়ে জাতীয় শিশু-কিশোর সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ গ্রহন করবে। অনুষ্ঠানে বিভিন্ন স্কুল, মাদ্রাসার প্রতিযোগী, শিক্ষক-শিক্ষিকা ও অবিভাবকগণ উপস্থিত ছিলেন।