ছিনতাই : হাজারীবাগে দুই পুলিশ আহত

স্টাফ রিপোর্টার : রাজধানীর হাজারীবাগ এলাকায় ছিনতাইকারী ধরতে গিয়ে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইমতিয়াজ ও গাড়িচালক কনস্টেবল গোলাম আজম।

আহতদেরকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে দু’জনকেই রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, এএসআই ইমতিয়াজের হাতে ও কনস্টেবল আজম মুখে আঘাত পেয়েছেন। ছুরিকাঘাতে ক্ষত তৈরি হয়েছে।

হাজারীবাগ থানার এএসআই মো. ফেরদৌস জানান, আবদুল গণিসহ পাঁচজন শ্রমিক নবাবগঞ্জ পার্কের সামনে সরকারি ঢালাই কাজ শেষে হাজারীবাগ বেড়িবাঁধ এলাকা দিয়ে বাসায় ফিরছিলেন। বেড়িবাঁধ এলাকায় মাহাতাব পেট্রল পাম্পের সামনে এলে কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে তাদের ঘিরে ধরে। তাদের কাছ থেকে আড়াই হাজার টাকা ও মোবাইলফোন কেড়ে নিয়ে পালিয়ে যায়। টহলরত পুলিশ দল অভিযোগ পেয়ে ছিনতাইকারীদের খুঁজতে শুরু করে। ছিনতাই করা মোবাইলগুলোতে কল দিলে এক জায়গায় হঠাৎ ফোন বেজে উঠে। পুলিশ কয়েকজনকে ধাওয়া করলে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে দুই পুলিশ সদস্যের ওপর হামলা চালায়।

হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।