ছয় পদে ৩৭০ জন নিচ্ছে শক্তি ফাউন্ডেশন

আবেদনপত্র যে জেলার জন্য প্রযোজ্য: এরিয়া সুপারভাইজার, শাখা ব্যবস্থাপক এবং ব্রাঞ্চ অ্যাকাউন্টের পদে ঢাকা, সিলেট, চট্টগ্রাম, ময়মনসিংহ ও বরিশাল বিভাগের জেলাসমূহে কাজ করতে আগ্রহীরা আবেদন করতে পারবেন। এসব পদে রাজশাহী বিভাগের প্রার্থীরা আবেদন করতে পারবেন না।

এগ্রো ডেভেলপমেন্ট অফিসার (মাঠকর্মী) পদে কুমিল্লা, নোয়াখালী, চট্টগ্রাম ও পিরোজপুর জেলাসমূহে কাজ করতে আগ্রহীরা আবেদন করতে পারবেন।

অন্যদিকে, মেডিকেল অফিসার পদে ঢাকা (লালবাগ, কেরানীগঞ্জ, শনির আখড়া), চট্টগ্রাম (পাঁচলাইশ, হালিশর), বরিশাল সদর, রাজশাহী (বোয়ালিয়া), গাজীপুর (জয়দেবপুর), নারায়ণগঞ্জ বন্দর, খুলনা (খালিশপুর) জেলার প্রার্থীরা আবেদন করতে পারবে। প্যারামেডিক (চুক্তিভিত্তিক) পদে ঢাকা (খিলগাঁও, লালবাগ), নীলফামারী, সৈয়দপুর, নরসিংদী (বারৈচা), যশোর (বারিনগর, সদর) জেলার আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদনের যোগ্যতা: এরিয়া সুপারভাইজার এবং শাখা ব্যবস্থাপক পদের প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর পাস হতে হবে। ব্রাঞ্চ অ্যাকাউন্টের পদের প্রার্থীদের বাণিজ্যে স্নাতক বা স্নাতকোত্তর পাস হতে হবে। এগ্রো ডেভেলপমেন্ট অফিসার (মাঠকর্মী) পদের প্রার্থীদের কৃষি ডিপ্লোমা থাকতে হবে। মেডিকেল অফিসার পদের প্রার্থীদের এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। প্যারামেডিক পদের প্রার্থীদের দুই থেকে চার বছরের প্যারামেডিক কোর্স সম্পন্ন করা থাকতে হবে। পদ অনুযায়ী প্রার্থীদের সর্বোচ্চ বয়স ২০ থেকে ৪০ বছরের মধ্যে থাকতে হবে।

সব পদে মহিলা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এরিয়া সুপারভাইজার, ব্রাঞ্চ ম্যানেজার এবং ব্রাঞ্চ অ্যাকাউন্টের পদের প্রার্থীদের কম্পিউটারে এমএস ওয়ার্ড ও এক্সেলে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে এবং মোটরসাইকেল চালনায় পারদর্শীদের অগ্রাধিকার দেওয়া হবে। এগ্রো ডেভেলপমেন্ট অফিসার পদের প্রার্থীদের ক্ষেত্রে বাইসাইকেল চালনায় পারদর্শীদের অগ্রাধিকার দেওয়া হবে। প্যারামেডিক পদের প্রার্থীদের প্রতিদিন ফিল্ড ভিজিট বাধ্যতামূলক।

যেভাবে আবেদন করবেন: বিজ্ঞপ্তি অনুযায়ী, পদগুলোতে আবেদন করতে হলে প্রার্থীদের লিখিত আবেদনপত্রের সঙ্গে জীবনবৃত্তান্ত (অভিজ্ঞতার বিবরণ ধারাবাহিকভাবে সিভিতে উল্লেখ করতে হবে), ফোন নম্বরসহ, দুজন রেফারেন্সকারীর নাম, ঠিকানা ও ফোন নম্বরসহ, সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি, অভিজ্ঞতা সনদের ফটোকপি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সিনিয়র ডিরেক্টর, এইচআর ডিপার্টমেন্ট বরাবর শক্তি ফাউন্ডেশন ফর ডিসঅ্যাডভান্টেজড উইমেন, বাড়ি নম্বর ৪, রোড নম্বর ২৭, ব্লক জে, বনানী, ঢাকা ১২১৩ এই ঠিকানায় পাঠাতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হতে হবে।

বেতন-ভাতা ও সুবিধাদি: চূড়ান্তভাবে নির্বাচিত এরিয়া ম্যানেজার পদের প্রার্থীদের বেতন স্থায়ীকরণের পর ৩০ হাজার ৫৪০ টাকা, শাখা ব্যবস্থাপক পদের প্রার্থীদের ২০ হাজার ২৮৪ টাকা, ব্রাঞ্চ অ্যাকাউন্টের পদের প্রার্থীদের ১৪ হাজার ৩৮০ টাকা, এগ্রো ডেভেলপমেন্ট অফিসার পদের প্রার্থীদের ১৩ হাজার ৪০ টাকা, মেডিকেল অফিসার পদের প্রার্থীদের সাকল্যে (বেলা ২-৫টা) ১০ হাজার টাকা এবং প্যারামেডিক চুক্তিভিত্তিক পদের প্রার্থীদের সাকল্যে (পূর্ণ দিবস) ৮ হাজার টাকা বেতনসহ অন্যান্য সুবিধা যেমন সাপ্তাহিক দুই দিন ছুটি, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ইনক্রিমেন্ট, আবাসন, পাহাড়ি ভাতা, উৎসব ভাতা দেওয়া হবে।