জেলা আ’লীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে আক্কেলপুরে ঝাড়ু মিছিল

ঝাড়ু মিছিল

নিয়াজ মোরশেদ, জয়পুরহাট: জয়পুরহাট জেলা আওয়ামীলীগের তিন নেতাকে বহিষ্কারের প্রতিবাদে জেলা আ.লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ঝাড়ু মিছিল, কুশপুত্তলিকা দাহ ও সমাবেশ করেছে আক্কেলপুরে উপজেলা আওয়ামী লীগের বিুব্ধ নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর বলেন,রাজাকার পরিবারের সন্তান হওয়ার অভিযোগে জয়পুরহাট জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, জেলা কমিটির সদস্য ও পুনট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস এবং মাত্রয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদারকে দল থেকে বহিষ্কার করে জেলা কমিটি। গত শনিবার সকাল ১০ টায় জরুরি সভা ডেকে এ সিদ্ধান্ত নেয়। বহিষ্কারের প্রতিবাদে সোমবার বেলা ১২ টার দিকে আক্কেলপুর পৌরসভা কার্যালয় থেকে এক ঝাড়ু মিছিল বের করে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

ঝাড়ু  মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলী মাষ্টার, সহসভাপতি ও বীর মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান সাদেক, জেলা পরিষদের সদস্য মোহাম্মদ স্বাধীন মাষ্টার,গোলাম রব্বানী,নারী ভাইস চেয়ারম্যান আছিয়া খানম সম্পা,যুবলীগের সভাপতি রানা চৌধুরী,সাধারণ সম্পাদ কাজী মুরাদ শাকিল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ টিপু, ছাত্রলীগের আহবায়ক খাদেমুল ইসলাম,যুগ্ন আহবায়ক এমরান হোসেন রাব্বি,কানু কুমার,পৌর ছাত্রলীগের আহবায়ক কাজী আরাফাত হোসেন। যুব মহিলা আ’লীগের সভাপতি স্বপ্না পারভীন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঝাড়ু মিছিল শেষে আক্কেলপুর হাসপাতাল গেটের সামনে জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি সামসুল আলম দুদু,সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলীর কুশপত্তলিকা দাহ করা হয়।