জয়ের গাড়িচালক গাজীপুর কারাগারে!

গাজীপুর প্রতিনিধি : প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ব্যক্তিগত গাড়িচালক পরিচয়ে খাসজমি বন্দোবস্ত নেওয়ার চেষ্টাকালে আব্দুল আজিজ (৪৫) নামে এক প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বুধবার বিকেলে গাজীপুর জেলা রাজস্ব কার্যালয়ে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত আব্দুল আজিজ রংপুরের পীরগঞ্জ থানায় আফতাব উদ্দিনের ছেলে।

গাজীপুর জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম বিজ্ঞাপন চ্যানেলকে জানান, বুধবার বিকেল ৪টার দিকে আজিজ খাসজমি বন্দোবস্ত নিতে জেলা রাজস্ব অফিসে এসে কর্মচারীদের কাছে নিজেকে প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ব্যক্তিগত গাড়িচালক পরিচয় দিয়ে কাশিমপুর মৌজার কয়েক একর খাসজমি দ্রুত বন্দোবস্ত দেওয়ার জন্য চাপাচাপি শুরু করেন।

এক পর্যায়ে তার আচরণ ও কথাবার্তা অফিসের কর্মচারীদের সন্দেহ হলে আরডিসি আব্দুল আজিজ ভুইয়ার কাছে নিয়ে যান। এ সময় যাচাই করে দেখা যায় তার ড্রাইভিং লাইসেন্সসহ খাসজমি বন্দোবস্তের সব কাগজপত্র জাল। পরে তাকে আটক করে জয়দেবপুর থানায় সোপর্দ করা হয়েছে।

সে খাসজমি বন্দোবস্তের করতে ভূমি মন্ত্রণালয়ের উপ-সচিব, গাজীপুরের আরডিসি ও তহশীলদারের জাল স্বাক্ষরিত কাগজপত্র তৈরি করেছে বলেও জানান তিনি।

এ ঘটনায় আজিজের বিরুদ্ধে বুধবার সন্ধ্যায় জেলা রাজস্ব অফিসের কর্মচারী মো. জাকারিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন বলে জানান জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আব্দুল আজিজকে আজ আদালতে প্রেরণ করলে তাকে গাজীপুর কারাগারে পাঠানো হয়।