টেক পয়েন্ট ও হোম ইলেক্ট্রনিক্সের মধ্যে দ্বি-পাক্ষিক চুক্তি স্বাক্ষরিত

মো: রুহুল আমীন বি.এস-সি ঃ
মানুষের দোরগড়ায় পণ্য সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে উদীয়মান ব্যবসায়ী প্রতিষ্ঠান টেক পয়েন্ট লিঃ ও হোম ইলেক্ট্রনিক্স অ্যান্ড কম্পিউটার এর মধ্যে দ্বি-পাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।গাজীপুরের কাপাসিয়া বাজারস্থ ফাইভ ষ্টার চাইনিজ হোটেল এন্ড রেস্টুরেন্টে সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টায়  আয়োজিত জাকজমকপূর্ণ অনুষ্ঠানে এই চুক্তি সম্পাদিত হয়।

টেক পয়েন্ট লিঃ এর জেনারেল ম্যানেজার মো. আবুল কালাম আজাদ এবং হোম ইলেক্ট্রনিক্স অ্যান্ড কম্পিউটার এর ম্যানেজিং ডিরেক্টর এ.এইচ.এম জহিরুল হক (কমল) চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. ছানাউল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী (বদু), সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন প্রধান,  রেজাউল হক টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মো. বদরুজ্জামান পারভেজ প্রমুথ। এসময় অনুষ্ঠানে উপস্থিত থেকে অতিথিদের সঙ্গদেন ও অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলেন ওয়ার্ল্ড গ্রুপের চেয়ারম্যান অ্যান্ড সিইও মো. সাইফুল ইসলাম মোল্লা।

টেক পয়েন্ট ও হোম ইলেক্ট্রনিক্সের মধ্যে দ্বি-পাক্ষিক চুক্তি স্বাক্ষরিত

অনুষ্ঠানে সকলের উপস্থিতিতে টেক আইকন সম্মাননা-২০১৬ প্রদান করা হয় তরুণ আইটি উদ্যোক্ততা প্রভাষক ইকবাল হায়দার সবুজকে। তিনি মাওলা ডিজিটাল আইটি কর্ণারের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রগতি কো-অপারেটিভ ল্যান্ড ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের ডিরেক্টর।

পরে ফিতা কেটে কাপাসিয়া কলেজ রোড সংলগ্ন টেক পয়েন্ট রিটেইল স্টোর এর শুভ উদ্বোধন করা হয়।এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, টেক পয়েন্ট লিঃ ও হোম ইলেক্ট্রনিক্স অ্যান্ড কম্পিউটার এর মধ্যে দ্বি-পাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হওয়ার ফলে কাপাসিয়াবাসী আরও বেশি করে উপকৃত হবেন।প্রতিষ্ঠান দুটোর দীর্ঘায়ু কামনা করেন তারা।