টেপিরবাড়ী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

টেপিরবাড়ী উচ্চ বিদ্যালয়

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে ঐতিহ্যবাহী টেপিরবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয় পরিচালনা পরিষদের উদ্যোগে দু’দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ,সাংস্কৃতিক ও পুরূষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।১৩ ও ১৪ মার্চ দু’দিনব্যাপি অনুষ্ঠানটি চলে।

উক্ত বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরূষ্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও তেলিহাটি ইউনিয়ন আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো:শফিকুল ইসলাম মোড়লের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতার।

অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করেন ৪নং তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তেলিহাটি ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব আঃ বাতেন সরকার।

টেপিরবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহঃপ্রধান শিক্ষক মনিরূজ্জামান মৃধা  ও সিনিয়র শিক্ষক আবু নাসির মোল্যার যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃসোহেল রানা ।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, তেলিহাটি ইউনিয়ন পরিষদ ৮ নং ওয়ার্ড সদস্য ও ২০নং টেপিরবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জয়নাল আবেদিন পিওর ।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন টেপিরবাড়ী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য হেলাল উদ্দিন, নিজাম উদ্দিন, মফিজুল ইসলাম, শফিকুল ইসলাম ফকির, সাহিদা আক্তার রাণী, টেপির বাড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক দেলোয়ার হোসেন প্রমুখ।