তারাগঞ্জ কলেজের মাঠে জমে উঠেছে ঐতিহাসিক বিজয় মেলা

তারাগঞ্জ কলেজের মাঠে জমে উঠেছে ঐতিহাসিক বিজয় মেলা

নিজস্ব প্রতিবেদক: গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার তারাগঞ্জ এইচ এন স্কুল এন্ড কলেজ মাঠে জমজমাট হয়ে উঠছে ১৭দিন ব্যাপি ঐতিহাসিক বিজয় মেলা। বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন ও ময়েজ উদ্দিন স্মৃতি সংসদের উদ্যোগে ৪৫তম বিজয় দিবস উপলক্ষে বিগত ১৬ ডিসেম্বর মেলাটি শুরু হয়।

প্রধানমন্ত্রীর উপ প্রেসসচিব আশরাফুল আলম খোকনের সহযোগীতায় ও তত্বাবধানে মেলার কার্যক্রম পরিচালিত হচ্ছে। কলেজ কর্তৃপক্ষ ও স্থানীয় জনগনের সার্বক্ষণিক তদারকি চলছে হারহামেশা।

মেলায় ঘুরে দেখা যায়, বিজয় মেলাকে কেন্দ্র করে বিভিন্ন ধরনের প্রায় ৩০/৩৫টি স্টল বসেছে। টেলিভিশন লটারির টিকেট থেকে ছোট বাচ্চাদের খেলনার স্টল পর্যন্ত স্থান পায় বিজয় মেলাতে।

বিভিন্ন ধরনের রাইডার সহ পাটজাত দ্রব্য, বেগ, কমমেটিকস, জুতা,খেলনা পুতুল ,বাড়িঘরের প্রয়োজনীয় যেমন দা, বটি, বেলন ইত্যাদি দোকানের পাশাপাশি বিভিন্ন ধরনের খাবার দোকানগুলো রকমারী খাবারের পসরা সাজিয়ে বসেছেন দোকানীরা।

সকাল থেকে শুরু করে রাত নয়টা পর্যন্ত চলে মেলায় লোকজনের যাতায়াত কেনাকাটা। সকাল থেকে পড়ন্ত বিকেলে মানুষের সমাগম বাড়তে থাকে। ছোট বাচ্চা থেকে শুরু করে সব বয়সী মেলাপ্রেমি লোকজন ভীড় জমাচ্ছে মেলায়।