দুই স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ, দুই যুবক আটক

রেজাউল সরকার (আঁধার) : গাজীপুরের শ্রীপুরে দুই স্কুলছাত্রীকে অপহরণের পর ৫দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করা হয়েছে। রোববার সন্ধ্যায় তাদের পুলিশে সোপর্দ করা হয়।
আটককৃত হলো- শ্রীপুরের বেড়াইদেরচালা গ্রামের নুরুল হুদার ছেলে মো: হানিফা (৩০) এবং একই গ্রামের হযরত আলী ছেলে শাহিন আলম (১৮)।
স্কুল ছাত্রীদের স্বজনরা সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, ওই দুই কিশোরী শ্রীপুরের একটি স্কুলের ৮ম শ্রেণীতে লেখাপড়া করে। গত ১৮ অক্টোবর দুপুরে মডেল টেস্ট পরীক্ষায় দিতে স্কুলে যাওয়ার পথে অভিযুক্ত হানিফা ও শাহিন ওই দুই স্কুলছাত্রীকে জোর পূর্বক প্রাইভেটকার যোগে অপহরণ করে। পরে তাদেরকে পার্শ্ববর্তী ময়মনসিংহের ভালুকা উপজেলার সীডষ্টোর বাজারের পাশে একটি বাড়িতে আটকে রেখে নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে গত ৫ দিন যাবত একাধিকবার ধর্ষণ করে। অভিযুক্ত দুইজন বাসা থেকে কাজে বের হলে কৌশলে তাদের মুঠোফোনে ছাত্রীরা স্বজনদের তাদের অবস্থান জানায়। পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে এবং ওই দুই যুবককে ধরে শ্রীপুর থানা পুলিশে সোপর্দ করে।
শ্রীপুর থানার এসআই লুৎফর রহমান জানান, অভিযুক্ত দুই যুবককে আটক করে পুলিশী হেফাজতে নেয়া হয়েছে। স্বজনদের অভিযোগ দুই স্কুলছাত্রীকে অভিযুক্তরা অপহরণের পর ধর্ষণ করেছে। প্রাথমিকভাবে জানা গেছে, তারা সকলেই পূর্বপরিচিত, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।