দৈনিক নয়াদিগন্তের ভালুকা প্রতিনিধির ভাগ্নি মারা গেছেন

ভালুকা (ময়মনসিংহ) থেকে তমাল কান্তি সরকার:
দৈনিক নয়াদিগন্তের ময়মনসিংহের ভালুকা প্রতিনিধি আসাদুজ্জামানের ভাগ্নি, উপজেলার চাপরবাড়ি গ্রামের বাসিন্দা স্বাস্থ্য পরিদর্শক মো: তোফাজ্জল হোসেনের একমাত্র মেয়ে উপজেলার সাতেঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকিয়া সুলতানা তানিয়া (২৮) রোববার বেলা ১ টায় মস্তিস্কে রক্তক্ষরনজনিত কারণে (ব্রেইন স্ট্রোক) ভালুকা পোস্ট অফিস সংলগ্ন ভাড়া বাসায় ইন্তেকাল করেছেন( ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি বাবা, মা, তিন ভাইসহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন। রোববার বাদ এশা নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে মরহুমের লাশ তার পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

জাকিয়া সুলতানা তানিয়া ত্রিশাল নজরুল বিশ্ববিদ্যালয় থেকে প্রথম ব্যাচে সংস্কৃতিতে অনার্স করে ২০১৩ সালে শিক্ষগতা পেশায় নিয়োজিত হয়ে ছিলেন। তার অকাল মৃত্যুতে নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ্ব, ভালুকা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: সাইফুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: শহিদুজ্জামান, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো: ইদ্রিস আলী ও মরহুমের স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আ,খ,ম রফিকুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন।