নিউজ প্রকাশনা

 নিউজ প্রকাশনা                               অনলাইন বিজ্ঞাপন                                  সাধারণ বিজ্ঞাপন                                     অন্যান্য সেবা

bc newsদেশে প্রতিষ্ঠিত সংবাদ মাধ্যমগুলোর অন্যতম বিজ্ঞাপন চ্যানেল। এর পারফর্মেন্স কেবল বিজ্ঞাপনে না। আমরা মূলত: নিউজ ও বিজ্ঞাপন উভয় নিয়েই কাজ করি। জনসাধারণের জন্য দিন-রাতের সকল সংবাদ সবার আগে প্রকাশ করে থাকি। আমরা সব সময়ই বস্তুনিষ্ঠ ও সঠিক খবর পরিবেশনে বিশ্বাসী।

আপনি ইচ্ছা করলে আপনার আশপাশের নিউজ তৈরি করে সংশ্লিষ্ট ছবি বা অডিও কিংবা ভিডিও সহ তা  [email protected] এই ইমেইলে পাঠাতে পারেন।আপনার প্রেরিত খবর যাচাই-বাছাই সাপেক্ষে আমরা তা প্রকাশ করব।

আমরা বড় মাপের উৎসব, পার্টি, কনসার্ট, কনভেনশন, কনফারেন্স, অনুষ্ঠান, মিটিং-মিছিল ইত্যাদির নিউজ ম্যানেজম্যান্টের দায়িত্ব পালন করে থাকি। স্পটে গিয়ে তথ্য সংগ্রহ থেকে শুরু করে নিউজ তৈরি, দেশ-বিদেশের গণমাধ্যমে তা প্রকাশের ব্যবস্থা সহ সবই আমরা করি। নিউজ ম্যানেজম্যান্টের জন্য ইভেন্টের সারসংক্ষেপ ও নির্ধারিত সার্ভিস চার্জ সহকারে অন্ততঃ ৩ দিন আগে ইনসারশন অর্ডার দিতে হয়। তারপর অর্ডার অনুযায়ী সেই কাজ করে দেই আমরা।

আরও পড়ুন: অনলাইন বিজ্ঞাপন


নিউজ সংক্রান্ত বিষয়ে আপনার যে কোনো মতামত, পরামর্শ জানাতে কিংবা তথ্য প্রাপ্তির জন্য  এখানে ক্লিক করুন।

এই পেজের তথ্য সহায়ক ছিল? হ্যাঁ না 6 জনের মধ্যে 6 জন এই পেজটিকে হ্যাঁ বলেছেন ।