নিউজ প্রকাশনা

 নিউজ প্রকাশনা                               অনলাইন বিজ্ঞাপন                                  সাধারণ বিজ্ঞাপন                                     অন্যান্য সেবা

bc newsদেশে প্রতিষ্ঠিত সংবাদ মাধ্যমগুলোর অন্যতম বিজ্ঞাপন চ্যানেল। এর পারফর্মেন্স কেবল বিজ্ঞাপনে না। আমরা মূলত: নিউজ ও বিজ্ঞাপন উভয় নিয়েই কাজ করি। জনসাধারণের জন্য দিন-রাতের সকল সংবাদ সবার আগে প্রকাশ করে থাকি। আমরা সব সময়ই বস্তুনিষ্ঠ ও সঠিক খবর পরিবেশনে বিশ্বাসী।

আপনি ইচ্ছা করলে আপনার আশপাশের নিউজ তৈরি করে সংশ্লিষ্ট ছবি বা অডিও কিংবা ভিডিও সহ তা  [email protected] এই ইমেইলে পাঠাতে পারেন।আপনার প্রেরিত খবর যাচাই-বাছাই সাপেক্ষে আমরা তা প্রকাশ করব।

আমরা বড় মাপের উৎসব, পার্টি, কনসার্ট, কনভেনশন, কনফারেন্স, অনুষ্ঠান, মিটিং-মিছিল ইত্যাদির নিউজ ম্যানেজম্যান্টের দায়িত্ব পালন করে থাকি। স্পটে গিয়ে তথ্য সংগ্রহ থেকে শুরু করে নিউজ তৈরি, দেশ-বিদেশের গণমাধ্যমে তা প্রকাশের ব্যবস্থা সহ সবই আমরা করি। নিউজ ম্যানেজম্যান্টের জন্য ইভেন্টের সারসংক্ষেপ ও নির্ধারিত সার্ভিস চার্জ সহকারে অন্ততঃ ৩ দিন আগে ইনসারশন অর্ডার দিতে হয়। তারপর অর্ডার অনুযায়ী সেই কাজ করে দেই আমরা।

আরও পড়ুন: অনলাইন বিজ্ঞাপন


নিউজ সংক্রান্ত বিষয়ে আপনার যে কোনো মতামত, পরামর্শ জানাতে কিংবা তথ্য প্রাপ্তির জন্য  এখানে ক্লিক করুন।

এই পেজের তথ্য সহায়ক ছিল? হ্যাঁ না 11 জনের মধ্যে 11 জন এই পেজটিকে হ্যাঁ বলেছেন ।