পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি : ছোট পরিবার ধারণার উন্মেষ, পুষ্টি, এএনসি, নিরাপদ প্রসব, পিএনসি ও নবজাতকের যত্ন বিষয়ে জেলা পর্যায়ে প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার কর্মীদের নিয়ে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আইইএম ইউনিটের আয়োজনে জেলা সার্কিট হাউজ হল রুমে আজ শনিবার দিনব্যাপী এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক লাজু সামশেদের সভাপতিত্বে ও গাজীপুর সদর উপজেলা পরিবাবর পরিকল্পনা অফিসার ফৌজিয়া আসমতের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা সিভিল সার্জন ডা: আলী হায়দার খাঁন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তর আইইএম ইউনিটের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার মাহবুবুর রহমান, গাজীপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (এমসিএইচ এফপি) ডা: মো. আজিজুল ইসলামসহ গাজীপুর জেলা ও বিভিন্ন উপজেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা জনসংখ্যা, পরিবার পরিকল্পনা, কিশোর কিশোরীর প্রজনন, যৌন স্বাস্থ্য, শিশু বিয়ে পরিস্থিতি, পরিবার পরিকল্পনার কার্যক্রম, ইসলামের আলোকে পরিবার পরিকল্পনা, মা ও শিশুস্বাস্থ্য, মাতৃস্বাস্থ্য এবং নবজাতকের স্বাস্থ্য বিষয়ে আলোচনা করেন।