পরীক্ষা দিতে পারলো না কাপাসিয়ার লিমা

মোঃ রুহুল আমীন বিএসসি: পরীক্ষা দেয়া হলো না এসএসসি পরীক্ষার্থী লিমার। গতকাল সোমবার সন্ধ্যা ৬টায় বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। রাওনাট আদর্শ উচ্চ বিদ্যানিকেতন থেকে সে পরীক্ষার্থী ছিল। তার রোল নং ৫৩২৯০৯ এবং রেজি নং ১৪১০৮৫৮৩৩৯ ।

তার গ্রামের বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চাকৈল গ্রামে। তার পিতার নাম অনিল। মাতার নাম দিপালী। সে গত ৩১ জানুয়ারী হঠাৎ অসুস্থ হয়ে পড়ে এবং মুখ ও পায়ুপথ দিয়ে অতিরিক্ত রক্ত ক্ষরণ শুরু হয়।পরে তাকে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার অকাল মৃত্যু ঘটে।

তার মৃত্যুতে তার বাড়িতে শোকের মাতম বয়ে যায়। এলাকাবাসি, শিক্ষক, শিক্ষার্থী, স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যগণ তাদের বাড়িতে জড়ো হয় এবং তার বাবা-মাকে সন্তনা দেন।

মৃত লিমার মামা হরিশ বিজ্ঞাপন চ্যানেলকে জানান, সে অনেক দিন যাবৎ রক্ত শূণ্যতায় ভুগছিল। গুরুতর অসুস্থ হলে তাকে বাংলাদেশ মেডিকেলে ভর্তি করা হয়।ডাক্তারের রিপোর্ট থেকে জানা যায়, তার ব্লাড ক্যান্সার হয়েছে। তাই অতিরিক্ত রক্ত ক্ষরনে তার অকাল মৃত্যু হয়েছে।রাত ৯ টায় তার লাশ গ্রামের বাড়ি চাকৈল আনা হয়।

তার শেষকৃত্য সম্পন্ন হয়েছ।