বিজ্ঞাপনের মূল্য তালিকা

কেন বিজ্ঞাপন দেবেন            বিজ্ঞাপন পোষ্ট             লেনদেন মাধ্যম             বিজ্ঞাপনের মূল্য তালিকা

বিজ্ঞাপন চ্যানেল বহুল প্রচারিত ও পাঠক নন্দিত দেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় অনলাইন গণমাধ্যম। হলুদ সাংবাদিকতার প্রভাব-মুক্ত ও মানসম্মত সংবাদ পরিবেশন করে বিগত দিনগুলোতে লাখ লাখ পাঠকের মন জয় করেছে। নানা মতের নানা আদর্শের বিভিন্ন শ্রেণীর ও পেশার অসংখ্য ভিজিটর নিয়মিত ভিজিট করছে এই বিজ্ঞাপন চ্যানেল।

বাণিজ্যিক বিজ্ঞাপনে বিশাল ছাড়ঃ
বিজ্ঞাপন চ্যানেল ক্ষুদ্র, মাঝারি ও বৃহৎ উদ্যোক্তাদের প্রচার ও প্রসারের লক্ষ্যে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। এখন থেকে এই পোর্টালে বিভিন্ন উদ্যোক্তাগন তাদের প্রতিষ্ঠান কিংবা উৎপাদিত পণ্যের প্রচারে ৫০% ছাড়ে বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন।

আমরা আশাবাদী, আপনার জন্য আমাদের এই বিশাল ত্যাগ আপনার লক্ষ্য অর্জনের পথে সহায়ক ভূমিকা পালন করবে।

Location Size(Pixel) Total Pixel Rate (Tk) Total Tk (Monthly)
Spot #01 230 X 110 25300 2 50,600
Spot #02 237 X 119 28203 2 56,406
Spot #03 227 X 100 22700 2 45,400
Spot #04 221 X 119 26299 2 52,598
Spot #05 217 X 100 21700 2 43,400

নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের চার্জঃ
যে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান তার/তাদের নিয়োগ বিজ্ঞপ্তি বিজ্ঞাপন চ্যানেলে প্রচার করতে পারবেন। এ ক্ষেত্রে বিজ্ঞাপনদাতাকে এককালীন প্রতিটি বিজ্ঞাপনের জন্য ৫,০০০/- টাকা হারে প্রদান করতে হবে। বিজ্ঞাপনটি ১ বছরের জন্য আর্কাইভ করা থাকবে।

বিষয়ভিত্তিক বিজ্ঞাপন প্রচারের চার্জঃ
একজন বিজ্ঞাপনদাতা বিষয়ভিত্তিক বিজ্ঞাপন, যেমন- হারানো বিজ্ঞপ্তি, বাড়িভাড়া, আবশ্যক, পাত্র-পাত্রী, ক্রয় বিক্রয় ও ব্যক্তিগত সহ যে কোনো বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন। এ ক্ষেত্রে বিজ্ঞাপনদাতাকে এককালীন প্রতিটি বিজ্ঞাপনের জন্য ২,০০০/- টাকা হারে প্রদান করতে হবে। বিজ্ঞাপনটি ১ বছরের জন্য আর্কাইভ করা থাকবে।

প্রতিবাদ প্রচারের চার্জঃ
বিজ্ঞাপন চ্যানেলে প্রকাশিত কোনো খবরের প্রতিবাদ প্রতিবেদকের বক্তব্যসহ প্রকাশ করতে কোনো টাকা-পয়সা লাগে না, কিন্তু প্রতিবেদকের বক্তব্য ব্যতিরেকে এক তরফাভাবে বিজ্ঞাপন আকারে প্রচার করতে চাইলে সেক্ষেত্রে বিজ্ঞাপন চ্যানেলকে বিজ্ঞাপনদাতা এককালীন প্রতিটি প্রতিবাদ বিজ্ঞাপনের জন্য ৫০,০০০/- টাকা হারে প্রদান করবেন। এই প্রতিবাদ বিজ্ঞাপনগুলো ৩ বছরের জন্য আর্কাইভ করা থাকবে।

বিজ্ঞাপন চ্যানেলে প্রকাশিত হয়নি, বরং অন্য কোনো মিডিয়ায় প্রচার হয়েছে এমন কোনো সংবাদ, ইত্যাদির প্রতিবাদ বিজ্ঞাপন চ্যানেলে প্রচার করতে চাইলে বিজ্ঞাপনদাতাকে এককালীন প্রতিটি  প্রতিবাদ বিজ্ঞাপনের জন্য  ২০,০০০/- টাকা হারে প্রদান করতে হবে। এই প্রতিবাদ বিজ্ঞাপনগুলো ৫ বছরের জন্য আর্কাইভ করা থাকবে।

এছাড়া একজন বিজ্ঞাপনদাতা অন্য কোনো বিষয়, যেমন- বৈষম্যের প্রতিবাদ, ষড়যন্ত্রের প্রতিবাদ, গিবত-বদনাম-অপবাদের প্রতিবাদ, মিথ্যা মামলার প্রতিবাদ, হয়রানির প্রতিবাদ বিজ্ঞাপন চ্যানেলে প্রকাশ করতে পারবেন। এ ক্ষেত্রে বিজ্ঞাপনদাতাকে এককালীন প্রতিটি বিজ্ঞাপনের জন্য ১০,০০০/- টাকা হারে প্রদান করতে হবে। প্রতিবাদটি ৬ বছরের জন্য আর্কাইভ করা থাকবে।

বিজ্ঞাপন প্রচারের শর্তঃ
সকল বিজ্ঞাপনের মূল্য বিজ্ঞাপন প্রকাশের ২ দিন আগে অগ্রিম প্রদান করতে হবে। বিজ্ঞাপন হিসাবে যে কোন বিজ্ঞাপন সংশ্লিষ্ট ছবি, লেখা, ফ্লাশ ব্যানার অথবা বিজ্ঞাপনের জন্য নির্মিত অডিও/ভিডিও বিজ্ঞাপন হিসাবে প্রচার করা যাবে। বিজ্ঞাপন হিসাবে প্রকাশিতব্য বিজ্ঞাপন সংশ্লিষ্ট ছবি, লেখা, ফ্লাশ ব্যানার অথবা বিজ্ঞাপনের জন্য নির্মিত অডিও/ভিডিও অবশ্যই বিজ্ঞাপনদাতাকে সরবরাহ করতে হবে। তবে বিজ্ঞাপন নির্মাণের জন্য নির্ধারিত চার্জ পরিশোধ করলে আমরা বিজ্ঞাপন তৈরি করে দেই।

বিজ্ঞাপনের জন্য সরাসরি যোগাযোগ করুনঃ

বিজ্ঞাপন বিভাগ
মুঠোফোন: +8801910107343


বিজ্ঞাপনের মূল্য তালিকা নিয়ে আপনার যে কোনো মতামত, পরামর্শ জানাতে কিংবা তথ্য প্রাপ্তির জন্য এখানে ক্লিক করুন।

এই পেজের তথ্য সহায়ক ছিল? হ্যাঁ না 12 জনের মধ্যে 16 জন এই পেজটিকে হ্যাঁ বলেছেন ।