ভালুকায় দিন দুপুরে স্বর্ণের দোকানে দুধর্ষ চুরি

স্বর্ণের দোকানে দুধর্ষ চুরি

ভালুকা (ময়মনসিংহ) থেকে তমাল কান্তি সরকার: ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সিডস্টোর বাজারে দিন দুপুরে একটি স্বর্ণের দোকানে দুধর্ষ চুরি সংঘঠিত হয়েছে।

মঙ্গলবার(১০অক্টোবর) দুপুরে উপজেলা ব্যস্ততম বাজার সিডস্টোর-বাটাজোর সড়কে অবস্থিত সুমন জুয়েলার্স নামক একটি স্বর্ণের দোকান থেকে কমপক্ষে ৮০ ভরি স্বর্ণ ও ৩শত ভরি রৌপ্য চুরি হয়। যার আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা।

দোকান মালিক সুমন কর্মকার জানান, ঘটনার সময় ২:২৫ মিনিটে সে দুপুরের খাবার খাওয়ার জন্য তার বাসায় যান। আধ ঘন্টা পরে এসে দেখে দোকানের সার্টার বাঁকানো। তালা খোলে ভিতরে ঢোকে দেখে তার দোকানে রক্ষিত সকল স্বর্ণালংকারসহ মালামাল খোয়া গেছে। তার ডাক চিৎকার শুনে পার্শ্ববর্তী দোকানের লোকজন ছুটে এসে দেখে দোকান ফাঁকা।

মালিক সুমন কর্মকার আরও বলেন, তার বিভিন্ন এনজিওতে ১৮ লক্ষ টাকা  ঋণ আছে। এখন আমি ঋণের টাকা কিভাবে পরিশোধ করবো। আমার সকল সম্বল চুরি হয়ে গেছে।

এ ব্যাপারে সিডস্টোর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ শাহাব উদ্দিন তালুকদার জানান,আমি বিষয়টি শুনে ঘটনাস্থলে এসে চুরির বিষয়টি অবগত হয়েছি। আসলে সত্যিটা কি তা খতিয়ে দেখার পর বিস্তারিত জানা যাবে।

ভালুকা মডেল থানা পুলিশের এস আই আ: মান্নান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।