ভালুকায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ

তমাল কান্তি সরকার, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ভালুকায় গত ০৮জানুয়ারী রোববার দুপুরে উপজেলার হবিরবাড়ীর সীডষ্টোর বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন লাইনের জমির উপর অবৈধ ভাবে গড়ে উঠা ২০/২৫ টি পাঁকা ও আধা পাঁকা বাড়ীঘর গুড়িয়ে দেয়া হয়েছে।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট ও উপজেলা নির্বাহী অফিসার্র মোঃ কামরুল আহসান তালুকদারের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। অভিযানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন সিস্টেম অপারেশন (উত্তর) ডিভিশনের ডিজিএম সফিকুল ইসলাম, তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিভিশান ভালুকা আঞ্চলিক কার্যালয়ের ম্যানেজার মহিদুল ইসলাম, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশীদ,পরিদর্শক(তদন্ত) হযরত আলী, পরিদর্শক (অপারেশন) মোঃ ফায়েজুর রহমান প্রমুখ।

তিতাস গ্যাস ট্রান্সমিশন সিস্টেম অপারেশন (উত্তর) ডিভিশনের ডিজিএম সফিকুল ইসলাম বিজ্ঞাপন চ্যানেলকে জানান, তিতাস গ্যাস ট্রান্সমিশন মেইন লাইনের জমিতে অবৈধভাবে গড়ে তোলা ২০/২৫টি পাঁকা ও আধাপাঁকা বাড়ীঘর উচ্ছেদ করা হয়েছে। সকল  অবৈধ স্থাপনা পর্যায়ক্রমে উচ্ছেদ করা হবে। এর আগে ওইসব বাড়ীঘর ও ভবন মালিকদের একাধিকবার সতর্ক নোটিশ দেয়াসহ স্থাপনা সড়িয়ে নিতে মাইকিং করা হয়।