মিলন ল’ একাডেমীর শিক্ষা সফর শুক্রবার

মিলন ল’ একাডেমী

স্টাফ রিপোর্টারঃ আইন বিষয়ক কোচিং জগতের অগ্রদূত মিলন ল’ একাডেমীর শিক্ষার্থীদের উদ্যোগে বর্নাঢ্য শিক্ষা সফর ও মিলন মেলার আয়োজন করা হয়েছে।১৬ ফেব্রুয়ারি শুক্রবার নারায়নগঞ্জের ফানল্যান্ডে এ মিলন মেলা অনুষ্ঠিত হবে।

ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে সাতটায় মিলন ল’ একাডেমীর ফার্মগেট ও মালিবাগ ক্যাম্পাস থেকে তারা ফানল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবেন বলে জানা যায়। ঢাকায় ফিরবেন সন্ধ্যায়।

মিলন ল’ একাডেমীর শিক্ষক ও অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারী সহকারী অধ্যাপক অ্যাডভোকেট সাইফুল ইসলাম সোহেল বিজ্ঞাপন চ্যানেলকে জানান, প্রাকৃতিক সৌন্দর্যের আধার ফানল্যান্ডের অনুষ্ঠানে আমাদের একাডেমীর সাবেক ও বর্তমান শিক্ষার্থী ছাড়াও উর্ধ্বতন সরকারি কর্মকর্তা, আইনজীবী, শিক্ষক, বুদ্ধিজীবি, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী সহ বিভিন্ন পেশা ও মতের বরেণ্য ব্যক্তিবর্গ  অংশ গ্রহণ করবেন।

তিনি আরও বলেন, আমাদের পিকনিক ও  শিক্ষা সফর মূলত মিলন মেলায় পরিণত হতে চলেছে।মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও নানা আয়োজনে সেজে বসেছে ফানল্যান্ড পার্ক।

অনুষ্ঠানটিকে সফল ও সার্থক করার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন মিলন ল’ একাডেমীর প্রতিষ্ঠাতা ও বঙ্গবন্ধু ল’ কলেজের উপাধ্যক্ষ এস এম হুমায়ুন কবির মিলন।