মুক্তিযোদ্ধা মরহুম সামসুল হক মন্ডলের মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে বীরমুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী কমান্ডার ও শ্রীপুর উপজেলার তৃতীয় শ্রেণী কল্যাণ সমিতির সাবেক সভাপতি মরহুম আলহাজ্ব মোঃ সামসুল হক মন্ডলের আকষ্মিক মৃত্যুতে বুধবার বাদজোহর শ্রীপুর উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের সহযোগিতায় তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারী কল্যাণ সমিতি আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে তৃতীয় শ্রেণী কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব লিয়াকত আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, সহকারী কমিশনার (ভূমি) মোঃ সোহেল রানা, মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোঃ সিরাজুল হক, উপজেলা চতুর্থ শ্রেণী কল্যাণ সমিতির সভাপতি মোঃ সিরাজুল হক প্রমূখ।

গত ০৮ জানুয়ারি নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৯টায় তার আকষ্মিক মৃত্যু হয়। তাকে রাষ্ট্রীয় মর্যাদা দিয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তিনি ১৯৫৪ সালে ১ জানুয়ারি বরমী ইউনিয়নের বড়নল গ্রামে জন্ম গ্রহণ করেন। তার পিতার নাম মরহুম ছোলাইমান মন্ডল। তিনি ১৯৬৯ সনে ছাত্রলীগের সভাপতি হিসেবে রাজনীতিতে অংশগ্রহণ করেন। ১৯৭১ সনে ভারত থেকে প্রশিক্ষণ নিয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। তিনি যুদ্ধ শেষে বাংলাদেশ স্বাধীন হওয়ার পর সরকারী চাকুরীতে যোগদান করেন। তার আকষ্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।