রাশিফল-২০১৮ : যেমন যাবে আপনার ২০১৮ সাল

নিজের ভাগ্য নিজেই নিয়ন্ত্রণ করা যায় শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা ফেট বা নিয়তি। কোন রাশির জাতকের জন্য ২০১৮ সাল কেমন যাবে—রাশিচক্রে ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করে জানাচ্ছেন কাওসার আহমেদ চৌধুরী

মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬

সামগ্রিকভাবে সংখ্যা ২-এর প্রভাবে থেকে আপনার সময়টা খুব ভালো যাবে। নতুন ধরনের কাজ আসবে, নতুন চ্যালেঞ্জ মোকাবিলায় আপনি সফল হবেন। আপনার সৃজনশীলতা এখন এক নতুন মোড়ের সন্ধান পাবে। কাজেই এখন আপনার অতীতকে ভুলে গিয়ে নতুনের সন্ধান করা প্রয়োজন। আলোচ্য বছরে আপনি বিশেষত আর্থিক ও সামাজিক ক্ষেত্রে শুভ কর্মফল পাবেন। শুভ লক্ষ্য অর্জনের উদ্দেশ্যে সামনে অগ্রসর হোন। সুফল অবশ্যই পাবেন।

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১

তরুণ বয়সী বৃষর জন্য ২০১৮ কিছু নতুন বার্তা বয়ে আনবে। গোড়াতেই ধৈর্য না হারিয়ে আপনি স্থির থাকুন, এর শুভ ফল পেতে বেশি দেরি হবে না। আপনার বর্তমান শুভ ক্ষেত্রের মধ্যে রয়েছে প্রেম-ভালোবাসা, বৈবাহিক জীবন ও সাজানো সংসার জীবন। অতীতে আপনি যেসব ক্ষেত্রে তেমন সাফল্যের দেখা পাননি এখন তা পাবেন—এই আমার আশা ও বিশ্বাস। এ বছর আপনি মানুষের সঙ্গে সম্পর্ক উন্নয়নের মাধ্যমে অনেক শুভ ফল অর্জন করবেন। কাজেই আপনার মনে যদি কোনো হতাশা থেকে থাকে তবে তা মুছে ফেলুন। বছর গড়াতেই আপনি বুঝতে পারবেন, আমার ভবিষ্যদ্বাণী সঠিক হতে যাচ্ছে। শুভ হোক।

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬

আমি না জানালেও আপনি নিশ্চয়ই বুঝে গেছেন যে আপনার নতুন জীবন এসে গেছে। তবুও বলি, নতুনকে বরণ করতে গেলে সব সময়ই কিছু না কিছু সাহসের প্রয়োজন হয়। আপনি নিশ্চিন্ত থাকুন, এখন আপনার শুভ সময় এসে গেছে। এখন আপনার দুশ্চিন্তার নয়, শুধু সুচিন্তার কাল। জীবনে নতুন সঙ্গী আসবে, কল্যাণী দিনগুলো আপনাকে কাছে ডাকবে। আমার কথার ওপর ভরসা রাখুন। আমি আপনাকে মিথ্যা আশ্বাস দিতে বসিনি।

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২

কল্পনাশক্তি দ্বারা ২০১৮ সালে আপনি অনেক কাজেই সফলতা লাভ করবেন। বছরের শুরুতেই মনে শক্তি অর্জন করুন। ২০১৮ শেষ পর্যন্ত আপনার জন্য একটি শুভ বর্ষ হতে যাচ্ছে। শুভ কাজে হাত দিন এবং শুভ ফলের প্রত্যাশায় থাকুন।

সিংহ ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১

যোগ-বিয়োগ করলে দেখবেন ২০১৮ আপনার জন্য একটি অত্যন্ত শুভ বর্ষ হয়ে উঠেছে। মনে দুশ্চিন্তা রাখবেন না, ভয় রাখবেন না। এ বছর আপনার বেশির ভাগ কাজেই সাফল্য দেখতে পাই আমরা। আপনি কথাটির ওপর ভরসা রাখুন।

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২

বছরের শুরুটা দেখে উৎসাহিত বোধ করুন। ২০১৮ আপনার জন্য অনেক শুভ ফল আনতে যাচ্ছে। আপনার রাশির ভর সংখ্যা এবং ২০১৮-এর যোগফল একই অর্থাৎ ২। এ মিলটা শুভ। প্রকৃতপক্ষে যা কিছু মিলে যায়, তাই শুভ। এই কথাটা মনে রাখুন। শুভ ফল তুলে নিতে মনে আনন্দ থাকা চাই।

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

২০১৮ বছরটি আপনার জন্য আরও অনেক শুভ ফল বয়ে আনবে, এই আমার বিশ্বাস। আমি এ কথা নানা অঙ্ক কষে পেলাম, আপনি কোনো অঙ্ক ছাড়াই সুফলগুলো পাবেন। শুধু আশা রাখি, ২০১৮ তে আপনি যোগ্য মানুষের যোগ্য পরামর্শ অনুযায়ী সামনে অগ্রসর হবেন। আপনি ভয়হীন মনে সামনের দিকে তাকান। ওখানে সাফল্যটা বেশি, ব্যর্থতা কম। শুভ হোক।

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

যত বিপর্যয়ই আসুক, আপনাকে মনে রাখতে হবে যে বৃশ্চিক একটি অত্যন্ত শক্তিশালী রাশি। আপন শক্তির ওপর আস্থা রাখতে পারলে ২০১৮ বৃশ্চিকের জন্য ঝলমলে একটি সফল বছর হয়ে উঠবে। দিন গড়াতে দিন, সামনে কী হয় দেখতে থাকুন। অগ্রিম ধন্যবাদ জানালে আমি তা গ্রহণ করব।

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

২০১৭ আপনি যতটা খারাপ ভেবেছিলেন—ততটা খারাপ কাটেনি। ২০১৮ আপনাকে নতুন নতুন সাফল্যের আসনে নিয়ে গিয়ে বসাবে। কাজেই মুক্ত মনে গেয়ে উঠুন: নাই নাই ভয়, হবে হবে জয়…।

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

বিশ্বাস ও গভীর আস্থা দুটোকে প্রায় একই অর্থে প্রয়োগ করা যায়। আপনাকে বলছি ২০১৮ আপনার জন্য জীবনের এক নতুন দরজা খুলে দেবে। আপনি চিন্তামুক্ত হোন। পৃথিবীতে নিজের এবং অন্যের কল্যাণ সাধনে তৎপর হোন। সাফল্য আপনার সঙ্গে আছে।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

 ২০১৮ তে আপনি নেতৃত্বের আসনে সমাসীন থাকবেন। এর ফল আপনি যেমন ভোগ করবেন, তেমনই আপনার নেতৃত্বের প্রভাবে যাঁরা আছেন, তাঁরাও ভোগ করবেন।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

২০১৮ আপনার কাটবে মানুষের বিশ্বাস ও ভালোবাসার মধ্য দিয়ে। জীবনের প্রায় প্রতিটি ক্ষেত্রে আপনি অভাবিত সাফল্যের দেখা পাবেন। নিশ্চিন্তে থাকুন, হাসিমুখে থাকুন।