কাপাসিয়া শীতলক্ষ্যা নদী থেকে প্রাডো জীপ উদ্ধার করেছে পুলিশ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদী থেকে একটি বিলাসবহুল প্রাডো জীপ(ঢাকা মেট্রো-ঘ- ১১২০২৯) উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে উপজেলার দস্যুনারায়নপুর বাজার সংলগ্ন নদীর ঘাট থেকে এটি উদ্ধার করা হয়।

জানা যায়,কাপাসিয়া উপজেলার দস্যুনারায়নপুর বাজার সংলগ্ন শীতলক্ষ্যা নদীর দক্ষীন তীরে বাজারের এক ব্যবসায়ী প্রস্রাব করতে গেলে শ্রীপুর উপজেলার নারায়নপুর গ্রামের মোঃ বাদল সরকারের মাছের খেওয়া(ঘের) এর ভিতরে পানীর নীচে একটি গাড়ী দেখতে পেয়ে বাজারের লোকজনকে জানানোর পর কাপাসিয়া থানা পুলিশকে অবহিত করে। পরে ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিকের নেতৃত্বে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে এলাকার লোকজনের সহযোগিতায় পানির নীচ থেকে গাড়ীটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

Kapasia car Pic-1
শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধারকৃত প্রাডো জীপ

মাছের খেওয়া(ঘের)এর মালিক মোঃ বাদল সরকার বলেন, আমি এই খেওয়ায় ছাটি(গাছের ডাল) দিয়েছি প্রায় ছয় মাস আগে। তখন এখানে এমন কোন কিছু চোখে পড়েনি।আজ একজনের মোবাইল ফোনের মাধ্যমে জানতে পাড়ি আমার খেওয়ায় পানির নীচে একটি গাড়ী দেখা যাচ্ছে। আমি তৎক্ষনাৎ ছুটে এসে দেখি অনেক লোকজন গাড়ী দেখতেছে।

কাপাসিয়া থানার ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক বিজ্ঞাপন চ্যানেলকে হোসেন জানান, আজ সকালে নদীতে স্থানীয় লোকজন জীপটি দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেয়। পরে শিকল লাগিয়ে আমরা এলাকাবাসীর সহায়তায় জীপটি উঠাই। পানিতে ডুবে জীপটিতে মরিচা পড়েছে। তবে এর নম্বর প্লেটে লেখা ছিল ঢাকা মেট্রো-ঘ- ১১২০২৯। তিনি আরও জানান, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি।