শূন্য থেকে যাত্রা

শূন্য থেকে যাত্রা        তথ্য ও মতামত          ফোরাম এবং প্রশ্নোত্তর                 ক্যারিয়ার                আর্কাইভ

বিজ্ঞাপন চ্যানেলের যাত্রা শুরু হয়ে ছিল কাপাসিয়া সংস্করণের মধ্য দিয়ে। তারপর আঞ্চলিক সংস্করণ, জাতীয় সংস্করণ এই সংস্করণগুলো সম্পন্ন করে দেশের প্রথম সারির মিডিয়া হিসেবে পরিচিতি লাভ করে সকলের প্রিয় বিজ্ঞাপন চ্যানেল।

তৃণমূল থেকে হাটিহাটি পা পা করে আগে বাড়ো পছন্দ বিজ্ঞাপন চ্যানেলের। সেজন্য তার সকল কার্যক্রমের যাত্রা শূন্য থেকে। ১৪ এপ্রিল ২০১৫/পহেলা বৈশাখ ১৪২২ তারিখে কাপাসিয়া সংস্করণ উদ্বোধনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে চালু হয় বিজ্ঞাপন চ্যানেল। এর আগে ডোমেইন নিবন্ধন করা হয় ১২ অক্টোবর ২০১৪ তারিখে।ডোমেইন নিবন্ধনের পর সাইটের কাজ শেষ করে ধীরে ধীরে চলতে থাকে চ্যানেলটি।

তারপর পরিবর্তনের পালা। দিনদিন বদলে যাচ্ছে পুরো দৃশ্যপট। আমরা বিশ্বাস করি, সেদিন দূরে নয় যখন এই চ্যানেলটিই হবে দেশের সেরা গণমাধ্যম। অথচ তার শুরুটা মূলতঃ দেশের নিভৃত পল্লী প্রাচীন জনপদ কাপাসিয়া থেকে। সেখানে তার বাণিজ্যিক কার্যালয়। যদিও ঢাকায় প্রশাসনিক কার্যালয় রাখা আছে।

বিজ্ঞাপন চ্যানেল দেশে প্রথম বহুমাত্রিক বিজ্ঞাপন সেবার জন্ম দেয় এবং প্রথম দেশের সব বিজ্ঞাপনদাতাকে একটি সর্বজনীন প্ল্যাটফর্মের আওতায় আনার উদ্যোগ নেয়। এর আগে বাংলাদেশের কোথাও পূর্ণাঙ্গ বিজ্ঞাপন মাধ্যম ছিল না একটিও। সকল চাকরির বিজ্ঞাপন, বিজনেস অ্যাড, টেন্ডার নোটিশ, রেডিও-টিভি বিজ্ঞাপন, দেশ বিদেশের বিজ্ঞাপন, ক্লাসিফাইডস সহ সব রকমের বিজ্ঞাপন ও নিউজ একসঙ্গে পাওয়ার একমাত্র মাধ্যম বিজ্ঞাপন চ্যানেল।  চ্যানেলটিকে সমুন্নত রাখতে এবং পরবর্তী প্রজন্মে নিয়ে যেতে আপনার সহযোগিতার বিকল্প নেই।


বিজ্ঞাপন চ্যানেল সম্পর্কে আপনার যে কোনো মতামত, পরামর্শ জানাতে কিংবা তথ্য প্রাপ্তির জন্য এখানে ক্লিক করুন।

এই পেজের তথ্য সহায়ক ছিল? হ্যাঁ না 7 জনের মধ্যে 7 জন এই পেজটিকে হ্যাঁ বলেছেন ।