শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করল কাপাসিয়া গণতন্ত্রী পার্টি

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ  আজ শুক্রবার বিকেল ৩টায় গণতন্ত্রী পার্টি কাপাসিয়া উপজেলা শাখা কার্যালয়ে পার্টির কর্মী সভা ও বঙ্গবন্ধু কন্যা প্রথানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সিনিয়র প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মোঃ শহীদুল্লাহ সিকদার।

প্রধান  অতিথির বক্তব্যে তিনি বলেন, ’৭৫ পরবর্তী সময়ে মুক্তিযুদ্ধের  হারানো গৌরব পুনরুদ্ধারের সংগ্রাম বেগমান হয়। আজকে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে খ্যাত জননেত্রী শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ করে মুক্তিযুদ্ধের হারানো গৌরব ফিরিয়ে আনার জন্য সর্বাত্মক আন্দোলন শুরু করেন।

অধ্যাপক ডা. মোঃ শহীদুল্লাহ সিকদার আরও বলেন, পরবর্তীতে আমরা দেখেছি, দেশি-বিদেশি কুচক্রী মহলের সকল ষড়যন্ত্র পরাভূত করে বঙ্গবন্ধুর হত্যাকান্ডের সাথে জড়িত কাপুরুষদের বিচার করতে সক্ষম হন এবং সর্বোচ্চ শাস্তি প্রদান সম্ভব হয় বাংলার মাটিতে। আজকে তাই মুক্তিযুদ্ধের সকল শক্তি শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে ’৭১ এর মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করবে এটাই হওয়া উচিত দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের মর্মবাণী।

গণতন্ত্রী পার্টি কাপাসিয়া উপজেলা শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক আব্দুল আলীমের পরিচালনায় বক্তব্য রাখেন শারফুদ্দীন আলমগীর, উৎপল বণিক, নিমাই দাস, মোঃ শহীদুল্লাহ শফিক, মামুন, মাহফুজ আহমেদ প্রমুখ।