শ্রীপুরের আজকের গরম খবর

শ্রীপুরে যৌন হয়রানির ভ্রাম্যমান আদালতে জরিমানা

শ্রীপুরে যৌন হয়রানির অভিযোগে নাভানা ফার্মাসিটিক্যালসের টেরিটরি মার্কেটিং অফিসারকে পুলিশ আটক করে ভ্রাম্যমান আদালতে জরিমানা করেছেন। ২৭ ডিসেম্বর বুধবার দুপুরে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতারের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমান আদালত মার্কেটিং অফিসার মোফাজ্জল হোসেন কে৩০ হাজার টাকা জরিমানা করেন।আটকৃত মোফাজ্জল হোসেন নাভানা ফার্মাসিটিক্যালসের পৌর এলাকায় মাওনা চৌরাস্তা মার্কেটিং অফিসার পদে কর্মরত রয়েছে। শ্রীপুর থানার এস.আই রাশেদ গত মঙ্গলবার রাতে মাওনা চৌরাস্তা থেকে মোফাজ্জল হোসেনকে আটক করার হয়। গত বেশকিছুদিন যাবৎ মোফাজ্জল হোসেন একই এলাকার গৃহবধূর সাথে মোবাইল ফোনে বিভিন্ন ম্যাসেজসহ বিভিন্ন ভাবে উত্যক্ত করত। এ ঘটনায় গৃহবধূ শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে আটক করে।

শ্রীপুরে গৃহবধূ আগুনে দ্বগ্ধ হয়ে মৃত্যু
শ্রীপুরে আগুনে দ্বগ্ধ হয়ে গৃহবধূ ৬দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মৃত্যু হয়েছে। গত ২৬ ডিসেম্বর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যু হয়।উপজেলার বরমী ইউনিয়নের সাতখামাইর গ্রামে সিরাজুল ইসলাম সেলিমের স্ত্রী তানিয়া রানী (৩০) গত ২০ ডিসেম্বর সকালে রান্নাঘর ঝাড়ু দেওয়ার সময় মাটির চুলা থেকে গৃহবধূর পড়নের কাপড়ের আঁচলে আগুন লাগলে শরীরের বেশিরভাগ অংশ আগুনে দ্বগ্ধ হয়। প্রথমে মাওনা চৌরাস্তা প্রাইভেট ক্লিনিকে অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
ঢাকা মেডিকেলে ৬দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় গৃহবধূ মারা যায়।

শ্রীপুরে মায়ের সাথে অভিমান করে কৃষকের আত্মহত্যা
শ্রীপুরে মায়ের সাথে অভিমান করে বিষ পান করে কৃষক আত্মহত্যা করেছে। ২৭ ডিসেম্বর বুধবার দুপুরে পুলিশ নিহত কৃষকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। উপজেলার কাওরাইদ ইউনিয়নের গলদাপাড়া গ্রামের আইয়ুব আলী দপ্তরীর ছেলে কৃষক মোজাম্মেল হোসেন (৩৫) তার মায়ের সাথে সাংসারিক বিষয় নিয়ে অভিমান করে বিষ খেয়ে আত্মহত্যা করেন। শ্রীপুর থানার এস.আই হারুন অর রশিদ জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।