শ্রীপুরে গাড়ী চাপায় অজ্ঞাত এক মানসিক প্রতিবন্ধীর মৃত্যু

 রেজাউল সরকার (আঁধার) : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শ্রীপুরের মাওনা এলাকায় গাড়ী চাপায় অজ্ঞাত(৪৫) এক মানসিক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে।
শনিবার ভোর ৬ টার দিকে মাওনা উড়াল সড়কে এ দুর্ঘটনা ঘটে।
খবর পেয়ে মাওনা হাইওয়ে পুলিশ ও শ্রীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে।
শ্রীপুর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো. জিহাদ মিয়া বিজ্ঞাপন চ্যানেলকে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে মাওনা হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।
মাওনায় শ্রীপুর হাইওয়ে থানার ওসি মো. দেলোয়ার হোসেন সত্যতা নিশ্চিত করে বিজ্ঞাপন চ্যানেলকে জানান, স্থানীয়দের ধারণা নিহত ওই ব্যাক্তি মানসিক প্রতিবন্ধী ছিলেন। দুর্ঘটনায় তার দু’পা থেঁতলে যায় এবং র্ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার পরনে লঙ্গি এবং হাপ শার্ট রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাত কোনো এক গাড়ি থেকে পড়ে তার মৃত্যু হয়েছে ।
নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান ওসি।
অপরদিকে, শ্রীপুর পৌর এলাকার দক্ষিন ভাংনাহাটি ইউনিলায়েন্স কারখানার প্রকৌশলী কারখানার পাশের গ্রাম আমতলার বাড়ীতে ভাড়া থেকে চাকুরী করত।সকালে কাপড় ইস্ত্রি করার সময় বিদ্যুৎশটে নিহত হয়েছে। নিহতের বাড়ী নরসিংদী জেলার রায়পুরা থানার মিথিকান্দা গ্রামের মনিরুজ্জামানের পুত্র। থানার এস.আই সৈয়দ আজিজ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।