শ্রীপুরে ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইয়ের সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে ছোট ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে বড় ভাই টেংরা গ্রামের মরহুম বুজুর আলীর ছেলে মো: হাবিবুল্লাহ । রবিবার সকাল ১০ টায় হাবিবুল্লার বাড়ীতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকরেন হাবিবুল্লাহ ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার পিতা মরহুম বুজুর আলী ১৯৪৯ সালে মারা যান ।মৃত্যু কালে তিনি আমাকেসহ চার ছেলে ও তিন মেয়ে রেখে যান ।বাবার মৃত্যুর পর আমার মায়ের পরামর্শ অনুযায়ী আমি সংসার পরিচালনা করি ।তখন আমার আপন ছোট ভাই হারূন-অল-রশিদের বয়স মাত্র এক(১) বছর।পিতৃতুল্য স্নেহ দিয়ে লালণ-পালন করে তাকে লেখাপড়া শিখাই । বর্তমানে আমার বয়স নব্বই (৯০) ।আমি শক্তি সামর্থ্যহীন ।অন্যর সাহায্য ছাড়া আমি চলতে পারিনা ।

গত ১০এপ্রিল শ্রীপুর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার ও আমার দুই ছেলেদের বিরূদ্বে মিথ্যা অভিযোগ করে একটি সংবাদ সম্মেলন করেছে।যা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন,বানোয়াট ।আমি এর তীব্র প্রতিবাদ জানাই ।উক্ত সম্মেলনের মাধ্যমে আমি আরো জানতে পারলাম আমার আপন ছোট ভাই বাবা মারা যাওয়ার পর যাকে আমি কোলে তুলে মানষকরেছি সে আমাকে ঐ এলাকার হাবিবুল্লা বলে সম্মেলনে সম্বোধন করেছে যা আমাকে এই বয়সে খুবই কষ্ঠ দিয়েছে । বর্তমানে সে আমি ও আমার ছেলেদের ভয় ভীতি দেখাচ্ছে এবং বিভিন্ন মামলার হুমকি দিচ্ছে । আর্থিক ভাবে আমি দুর্বল হওয়ায় মামলা –হামলা করার ক্ষমতা আমার নেই । তাই আমি সাংবাদিক ভাইদের মাধ্যমে এলাকাবাসী ও প্রশাসনের সাহায্য কামনা করছি ।